আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কাউন্সিলর প্রার্থী ছালেহ সেলিমের সমর্থনে উপশহরে আইনজীবীদের গণসংযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২০ ০০:৩৫:৪৮

সিলেট :: সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুস এর নেতৃত্বে নগরীর ২২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এডভোকেট ছালেহ আহমদ সেলিমের টিফিন ক্যারিয়ার মার্কার সমর্থনে বৃহস্পতিবার শাহজালাল উপশহরে গণসংযোগ করা হয়েছে।

এসময় আইনজীবী সমিতির নেতৃবৃন্দ উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে সাবেক কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এদিকে টিফিন ক্যারিয়ারের প্রচারণাকালে উপস্থিত ছিলেন সিনিয়র এডভোকেট মোহাম্মদ শফি, এডভোকেট আব্দুস সাত্তার, এডভোকেট এন,আই মাসুম, ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, জকিগঞ্জ কাজলশার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট মোস্তাক আহমদ, গোলাপগঞ্জ ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট মামুন আহমদ রিপন, এডভোকেট অশোক দেব লিটন প্রমুখ।

কাউন্সিলর প্রার্থী এডভোকেট ছালেহ আহমদ সেলিম ভোটারদের উদ্দেশ্যে বলেন, অতীতে কাউন্সিলর হিসাবে আপনাদের পাশে ছিলাম। যখন কাউন্সিলর হইনি তখনও সুখে দুঃখে পাশ থেকে সরে যাইনি। আমার বিশ্বাস, এবার আপনারা আমাকে একটি করে ভোট ভিক্ষা দিয়ে ঐতিহ্যবাহী শাহজালাল উপশহরের সার্বিক উন্নয়ন করার সুযোগ দিবেন।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুলাই ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন