আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

মছকাল্যান্ড এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২০ ০০:৪২:০৯

সিলেট :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার মছকাল্যান্ড এসোসিয়েশনের উদ্যোগে প্রথম ফ্রি মেডিকেল  ও ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) গোলাপগঞ্জ উপজেলার মছকাপুর গ্রামে আতহারিয়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজে সকাল ১১ ঘটিকা থেকে বিকেল পর্যন্ত এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এতে এলাকার প্রায় ১৬০ জন দরিদ্রলোককে বিনামূল্যে চিকিৎসা সেবা, স্কুল ও কলেজের শিক্ষার্থীসহ ৪৭০ জন  রক্তের গ্রুপ বিনামূল্যে পরীক্ষা করা হয়।

ক্যাম্পেইনে সহযোগিতা করে ফুলবাড়ী প্রচেষ্টা ফাউন্ডেশন ও স্বপ্ন রক্তদান সমাজকল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটি।

ক্যাম্পেইনের আগে উদ্বোধনী অনুষ্ঠানে ফরহাদ হোসেনের পরিচালনায় ও আতহারিয়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুশ শহীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ডায়াবেটিস হাসপাতালের প্রাক্তন সুপারিডেন্টেট ডা. এম আর হাসান।

বিশেষ অতিথি ছিলেন পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. জ্যোতি কুসুম চৌধুরী ও জকিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ইব্রাহিম হোসেন তাপাদার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন মছকাপুর গ্রামের প্রবীন ব্যক্তিত্ব আতাউর রহমান আতা, আব্দুর রব মছনু মিয়া, বিশিষ্ট সাংবাদিক আব্দুল লতিফ নতুন, আজহারুল ইসলাম রিপন, ফয়ছল আছমেদ দারা, সোহেল আহমদ, মো. গোলাম রসুল ইমন, সরফরাজ হোসেন শরিফ, আব্দুল মুহিত, ফয়জুর রহমান হিমেল, আব্দুল করিম রাজু, আরাফাত হোসেন রাহেল, আব্দুল মুমিন, মুহিতুর রহমান মিতু, ফাহাদুজ্জামান, জালাল আহমেদ, মুজাম্মেলুর রহমান, হুমায়ূন খাঁ, আব্দুস সামাদ, মাশুদ আহমেদ, তানিম আহমেদ, ফাহেদ আহমেদ, আবির আহমেদ, মাহিন রহমান প্রমুখ।

সিলেটভিউ/২০ জুলাই ২০১৮/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন