Sylhet View 24 PRINT

সিলেটভিউ-সাকের অটোব্রিকস ভোটের কথায় যা বললেন রাজ্জাক ও ডন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২০ ০২:০০:০৩

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে দেশের উত্তর-পূর্বাঞ্চলের সর্বাধিক পঠিত অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ডটকম’র আয়োজনে ‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক সরাসরি টকশোর নবম পর্ব সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাত পৌণে ৮টায় এই পর্বটি সরাসরি সম্প্রচার করা হয় সিলেটভউয়ের ফেসবুক পেইজে।

‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক টকশোর আজকের পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এবং সাবেক পররাষ্ট্র মন্ত্রী মরহুম আব্দুস সামাদ আজাদের পুত্র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আজিজুস সামাদ ডন।

দৈনিক শুভ প্রতিদিন’র প্রধান বার্তা সম্পাদক মঈন উদ্দিনের সঞ্চালনায় টকশোতে আসন্ন সিটি নির্বাচনের নিজেদের দলীয় প্রার্থী এবং কর্মকান্ড নিয়ে নিয়ে আলোচনা করেন এই দুই কেন্দ্রীয় ছাত্রনেতা।

বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন, মেয়াদের অর্ধেক সময়ে সিলেটের নগরপিতার আসনে বসে যে উন্নয়ন করে দেখিয়েছেন তা সত্যিই প্রশংসার দাবীদার। পাঁচ ফুটের এক একটা খাল প্রায় চল্লিশ ফুট পর্যন্ত হয়েছে। এছাড়া রাস্তাঘাটসহ নগরীতে ব্যপক উন্নয়ন করেছে। তাই, আগামী নির্বাচনে আমার বিশ্বাস দলমত নির্বিশেষে সিলেটের জনগণ আরিফকে ভোট দিয়ে বিজয়ী করবে।

তিনি বলেন- আমি স্বীকার করছি সরকার এবং অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত তাকে অর্থ দিয়েছেন বলেই সে এত কাজ করতে পেরেছে। কিন্তু, এরআগে এই সরকারের আমলে বদর উদ্দিন কামরানও একবার মেয়র ছিলেন। তিনি ঠিকমত কাজ দেকাতে না পারায় তার দল তাকে অর্থ দেয়নি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আজিজুস সামাদ ডন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া শুধূ সিলেটেই নয়, সারাদেশে লেগেছে। এই উন্নয়নের ধারায় সিলেটে যেসব কাজ হয়েছে সেগুলো আরিফুল হকের কোন উন্নয়ন নয়। বিএনপির আমলে কামরান ভাই মেয়র থাকাকালে তাকে বড় কোন কাজের সুযোগ দেওয়া হয়নি। ফলে সিলেটের মানুষ উন্নয়ন বঞ্চিত ছিল। আওয়ামী লীগ সরকার যেভাবে সিলেটে উন্নয়ন করেছে সেটি অব্যাহত রাখতে এবার বদর উদ্দিন কামরানের কোন বিকল্প নেই।

তিনি বলেন- সিলেটের উন্নয়ন এবং কামরান ভাইয়ের জনপ্রিয়তিই আসন্ন নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করবে।

প্রসঙ্গত, ‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক টকশো প্রতিদিন রাত ৮টায় সিলেটভিউয়ের ফেসবুক পেইজ www.facebook.com/sylhetview24/ এ দেখা যাবে।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুলাই ২০১৮/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.