আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সাদেক’র উপর হামলা: সিওমেক’র পরিচালক বরাবরে স্মারক লিপি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২১ ১৯:৪৬:১৮

সিলেট :: বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কর্মসূচী ঘোষণা করেছে বিএনএ’র সিলেট শাখা এবং ৩ং ও ৪র্থ শ্রেনীর কর্মচারী কল্যাণ সমিতি।

বৃহস্পতিবার (১৯ জুলাই) হাসপাতালের পরিচালক বরাবরে এক স্মারক লিপিতে এ কর্মসূচী ঘোষণা করা হয়।

কর্মসূচীগুলো হলো- ১৯ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত প্রতিদিন কালোব্যাজ ধারণ,  আগামী ২৩ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ১০টায় হাসপাতাল প্রাঙ্গনে মানববন্ধন এবং ২৫ জুলাই পরবর্তী কর্মসূচি গ্রহণ করা হবে বলে স্মরক লিপিতে বলা হয়েছে।

স্মারক লিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- বিএনএ’র সভাপতি শামিমা নাসরিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোলেমান আহমদ, সহ-সভাপতি নজরুল ইসলাম বাবলু, সিরাজুল ইসলাম, ভ্রান্তিবালা দেবী, জোবেদা খানাম, খাদিজা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেমান আহমদ, সাহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আমিনুল ইসলাম, মহেশ বিশ^াস, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সহ-কোষাধ্যক্ষ রেবা রাণী পাল, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, সহ-দপ্তর সম্পাদক শাহেনা আক্তার রেখা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী মোঃ সামছুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজির আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুন্নাহার তালুকদার, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক উজ্জল দাস, বিজ্ঞন ও গবেষনা সম্পাদক একরামুল হক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল খালেক, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সবিতা রানী দে, ধর্ম সম্পাদক জাহিদ মাহমুদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক রতœা রাণী দাশ, ছাত্র বিষয়ক সম্পাদক তারিক হাসান, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ কিবরিয়া খোকন।

আরো উপস্থিত ছিলেন- ওসামানী হাসপাতালে ৩য় শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল খায়ের, ৪র্থ শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক ইমরান হোসেনসহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত মঙ্গলবার ১৭ জুলাই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা। সভায় কামরান ছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ।

এই সভায় বক্তব্য রাখার সুযোগ না পেয়ে আয়োজকদের উপর ক্ষিপ্ত হন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ সুজন। সভা শেষে দলীয় নেতৃবৃন্দ সভাস্থল ত্যাগ করার পর দলবল নিয়ে তিনি নার্সেস এসোসিয়েশন সিওমেক শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের উপর হামলা চালান। এসময় বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে আয়োজিত সভামঞ্চও ভাংচুর করেন তারা।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুলাই ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন