আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ খেলোয়াড় তৈরিতে অবদান রাখছে: এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২১ ২২:২৯:০৭

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ তৃণমূল পর্যায়ে খেলোয়াড় তৈরিতে অবদান রাখছে। এই ফুটবল টুর্নামেন্ট বাংলাদেশে ক্ষুদে ফুটবলার তৈরির ক্ষেত্রে অনন্য ভূমিকা পালন রাখবে।

ছাতকে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণ অনুষ্টানে এমপি মানিক আরও বলেন, এ টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীরা জাতির পিতা এবং বঙ্গমাতার জীবন ও কর্ম সম্পর্কে আরো অবহিত হওয়ার সুযোগ পাবে এবং তাঁদের জীবনাদর্শ অনুসরণ করে সুনাগরিক হয়ে গড়ে উঠবে। তিনি এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল ক্ষুদে খেলোয়াড়দের সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

শনিবার বিকেলে শহরের মহসিন ফিল্ডে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইন্যালে শ্যামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ২-১ গোলে মুক্তিরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফাইন্যাল খেলায় শিমুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৪-২ গোলে পাইগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুহিবুর রহমান মানিক এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারীর সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাছুম আহমদ খান, উপজেলা আ,লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল হক, আ,লীগ নেতা আফজাল হুসেন, এড আশিক আলী, মোশাহিদ আলী, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক লাল মিয়া, প্রধান শিক্ষক নিত্যরঞ্জন দাস, হেলালুল ইসলাম, মিছবাহুজ্জামান শিলু, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল রায় প্রমুখ।

খেলা শেষে বিজয়ী দু’দলের হাতে পুরস্কার তুলে দেন এমপি মুহিবুর রহমান মানিক।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুলাই ২০১৮/প্রেবি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন