আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সুনামগঞ্জের মেধাবী কন্যা মুনা জিপিএ-৫ পেয়েছে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২১ ২৩:২৮:৩১

সিলেট :: ২০১৮ সালের এইচএসসি পরীক্ষায় সুনামগঞ্জের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান সুনামগঞ্জ সরকারী কলেজ থেকে বিজ্ঞান বিভাগে অংশগ্রহণ করে জিপিএ-৫ (A+) অর্জন করেছে অদম্য মেধাবী বালিকা ইশরাত মাহজাবিন মুনা।

সুনামগঞ্জ সদরের কালীবাড়ি রোডের দিশারী-৩৩ এর বাসিন্দা বাংলাদেশ কৃষি ব্যাংক  সুনামগঞ্জ বাদাঘাট শাখার ব্যবস্থাপক এবং কবি ও কথাসাহিত্যিক মুস্তাফিজুর রহমান ও সুগৃহিনী মমতাজ বেগমের আদরের কনিষ্ঠ দুলালী ইশরাত মাহজাবিন মুনা পড়াশোনার পাশাপাশি কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা, চিত্রাংকন প্রতিযোগিতা, বিতর্ক, সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সহ বিভিন্ন ধরণের সহপাঠক্রমিক কার্যক্রমে ইতোমধ্যে তার মেধার স্বাক্ষর বহন করেছে।

কৃতিত্বপূর্ণ এ ফলাফলে সে তার মা, বাবা, চাচা, চাচী, ফুফু, বড় ভাই ও বড় বোন সহ কলেজের শিক্ষক-শিক্ষিকা বৃন্দের নিকট চির কৃতজ্ঞ।

সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জের সাবেক প্রধান শিক্ষক মরহুম রেজান আলীর নাতনি মুনা ভবিষ্যতে একজন সফল চিকিৎসক হয়ে অসহায়, নিপীড়িত, নির্যাতিত, দরিদ্র মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে ইচ্ছুক। এজন্য সে সকলের নিকট দোয়া প্রার্থী।

উল্লেখ্য যে, জীবনের সকল পরীক্ষায় জিপিএ-৫(A+) প্রাপ্ত মেধাবী কন্যা ইশরাত মাহজাবিন মুনার বড় বোন ইশরাত তাসনিয়া মিমু সিলেটের একমাত্র পাবলিক বিশ্ববিদ্যালয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে নৃবিজ্ঞানে স্নাতকত্তোর ডিগ্রী লাভ করে এখন স্বামী গৃহে সুখে-শান্তিতে বসবাস করছে এবং তার একমাত্র বড় ভাই মুয়াজ্জুর রহমান মুয়াজ জীবনের সকল পরীক্ষায় জিপিএ-৫(A+) অর্জন করে বর্তমানে মানিকগঞ্জ সরকারী মেডিকেল কলেজে প্রথম বর্ষে অধ্যয়নরত।

কৃতিত্বের এ ধারা অব্যাহত রাখতে তারা সকলের নিকট দোয়া প্রার্থী।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুলাই ২০১৮/প্রেবি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন