Sylhet View 24 PRINT

ফ্রেন্ডস গ্রুপ করপোরেশনের উদ্যোগে নৌকার গণসংযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২২ ২২:১৭:৫৬

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেট শান্তির জনপদ, এখানে বসবাসকারী লোকজন শান্তিপ্রিয়। নির্বাচন উপলক্ষে নগরীতে উৎসবের আমেজ বিরাজ করছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটছে না, বিরাজ করছে শান্তিপূর্ণ পরিবেশ।

আওয়ামী লীগ শান্তি, সমৃদ্ধি ও অগ্রযাত্রায় বিশ্বাসী উল্লেখ করে মেয়র প্রার্থী কামরান বলেন, আওয়ামী লীগ তথা নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। তাই আসন্ন নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন। সম্পৃক্ত হোন উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়ার অভিযাত্রায়। ৩০ জুলাইয়ের নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে অপপ্রচারকারীদেরকে সমুচিত জবাব দেবেন।

শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ফ্রেন্ডস গ্রপ করপোরেশন এর সিইও হুসাইন আহমদ রাফির উদ্যোগে মেয়র প্রার্থী কামরান নগরীর ১৫ নং ওয়ার্ডের  যতরপুর এলাকায় পৌঁছলে এলাকাবাসীসহ উপস্থিত লোকজন তাকে স্বাগত জানান। এসময় তিনি সবার সাথে কুশল বিনিময় করেন। তিনি সকলের কাছে দোয়া ও আশীর্বাদ চেয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান। এলাকাবাসীও নির্বাচনে তাকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। এসময় নৌকার শ্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে।পরে বদর উদ্দিন আহমদ নগরীর যতরপুর এবং আশেপাশে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন- ফ্রেন্ডস গ্রুপের সকল কর্মকর্তা বৃন্দ এবং ১৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি লেবু আহমদ, বেলাল চৌধুরী, মামুন চৌধুরী, ইমন আহমদ, জুনেদ আহমদ , তানভীর উদ্দিন রাহাত আব্দুল­াহ ইবনে রাহী, তারেক আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২২ জুলাই ২০১৮/প্রেবি/এমকে-এম



সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.