আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বিএনপি মিথ্যাচারে বিশ্বচ্যাম্পিয়ন: সিলেটে যুবলীগ চেয়ারম্যান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ১৬:৫৮:২৫

নিজস্ব প্রতিবেদক ::  বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি মিথ্যাচারে বিশ্বচ্যাম্পিয়ন। তারা মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করে। শয়তান যেমন মানুষকে বিভ্রান্ত করে, বিএনপি নেতাকর্মিরাও একইভাবে দেশের মানুষকে বিভ্রান্ত করে। এদের কবল থেকে দেশের মানুষকে রক্ষা করতে হবে। তিনি বলেন, সিলেটে নৌকা মার্কার জয় নিশ্চিত করতে যুবলীগ নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ, নৌকা আওয়ামী লীগের প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক।

তিনি সোমবার দুপুরে সিলেট নগরীর দরগাগেইটস্থ শহীদ সুলেমান হলে সিলেট জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত ভোটকেন্দ্র কমিটিকে নিয়ে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

কর্মীসভায় তিনি আরও বলেন, শেখ হাসিনা সবাইকে দিয়েছেন। মন্ত্রী এমপি সংসদ সদস্যসহ দলীয় বিভিন্ন পদে প্রদানের মাধ্যমে সবাইকে মূল্যায়ন করেছেন। বিনিময়ে আমরা তাকে কি দিতে পারি? তিনি বলেন, আমরা তাকে নৌকার বিজয় উপহার দিতে পারি। সারাদেশের সব নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করাটাই হবে শেখ হাসিনার জন্য বড় সংবর্ধনা, বড় উপহার।

তিনি আরও বলেন, বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের  একজন ত্যাগী জনপ্রিয় ও প্রবীন নেতা। প্রধানমন্ত্রী তাকে নৌকা প্রতীক দিয়েছেন। যুবলীগের প্রতিটি নেতাকর্মী কামরানের বিজয় নিশ্চিতে শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে কাজ করে দেখিয়ে দিবেন, সিলেটের যুবলীগ কত শক্তিশালী।

সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুনূর রশীদ।

কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আতাউর রহমান, শাজাহান ভূঁইয়া মাখন, আনিসুর রহমান, সুব্রত পালসহ সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ এবং সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার কার্যক্রম চালানোর জন্য গঠিত ভোটকেন্দ্র কমিটির নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন