Sylhet View 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন ৪ আগস্ট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ১৭:০৬:৩২

সিলেট :: সিলেটের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন আগামী ৪ আগস্ট অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর (আচার্য) রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের পক্ষে সমাবর্তনে সভাপতিত্ব ও ডিগ্রি প্রদান করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

সিলেট শহরতলির বটশ্বেরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিতব্য সমাবর্তন বক্তা হিসেবে থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রাক্তন অধ্যাপক, ভাষা ও সাহিত্যে একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ড. সৈয়দ মঞ্জুরুল ইসলাম।

৪ আগস্ট সকালে শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হবে সমাবর্তনের কার্যক্রম। এরপর জাতীয় সংগীত পরিবেশন, ধর্মগ্রন্থ সমূহ থেকে পাঠ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করা হবে। অনুষ্ঠানের সভাপতি তৃতীয় সমাবর্তনের উদ্বোধন ঘোষণার পর স্বাগত বক্তব্য রাখবেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন।

সমাবর্তনে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।
সমাবর্তনে শিক্ষার্থীদের মধ্যে ডিগ্রি প্রদান, চ্যান্সেলরের স্বর্ণপদক প্রদান, স্মারক ও সনদ প্রদান করা হবে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী জানিয়েছেন, এই তৃতীয় সমাবর্তনকে ঘিরে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। সবাই এই বিশেষ অনুষ্ঠানের জন্য মুখিয়ে আছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.