Sylhet View 24 PRINT

উন্নয়নের কারণেই আজ নৌকার পক্ষে এই গণজোয়ার: কামরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ১৭:২৫:৩৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, সাবেক বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, নৌকা শেখ হাসিনার প্রতীক, স্বাধীনতার প্রতীক। নৌকার বিজয় নিশ্চিত করতে সিলেটের যুবলীগ কর্মীরা শুরু থেকেই মাঠে দিনরাত পরিশ্রম করছেন।

তিনি বলেন, যেখানেই যাচ্ছি দেখছি নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসে। নৌকায় ভোট দিয়ে উপকার পেয়েছে বলেই আজ গণজোয়ার সৃষ্টি হয়েছে।

তিনি সোমবার দুপুরে সিলেট নগরীর দরগাগেইটস্থ শহীদ সুলেমান হলে সিলেট জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত ভোটকেন্দ্র কমিটিকে নিয়ে কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

কর্মীসভায় তিনি আরও বলেন, নৌকার বিজয় নিশ্চিত করাটাই হবে শেখ হাসিনার জন্য আমাদের পক্ষ থেকে সবচেয়ে বড় উপহার।

সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুনূর রশীদ।

কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আতাউর রহমান, শাজাহান ভূঁইয়া মাখন, আনিসুর রহমান, সুব্রত পালসহ সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ এবং সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার কার্যক্রম চালানোর জন্য গঠিত ভোটকেন্দ্র কমিটির নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/এক

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.