আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ৮ মাদক সেবীর জরিমানা ও কারাদন্ড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ১৮:৫৭:০৩

সিলেট :: সিলেটে ৮জন মাদক সেবীর জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‌্যাব-৯ এর মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত। মাদক সেবীদের নিকট থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধবংস করে দন্ডিতদের সিলেট জেলা করাগারে প্রেরণ করা হয়।
সোমবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার দিবাগত রাত সাড়ে ৯ টায় র‌্যাব-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল সিলেট এর সমন্বয়ে এসএমপি‘র বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপি‘র বিভিন্ন থানা এলাকা থেকে ১০ গ্রাম গাঁজা, ৩ টি মোবাইল এবং ৩ টি সীম কার্ড ৮ জন মাদক সেবীকে আটক করে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত।

দন্ডিত মাদক সেবীরা হলো সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার বাংলাবাজার এলাকার আকছর আলীর ছেলে  হালিম মিয়া (২৮)। তাকে ১ মাসের কারাদন্ড দেওয়া হয়। সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার দরাদরপুর এলাকার মৃত-রাইদুল ইসলাম ছেলে  মো. জয়নাল আবেদীন (৩০) ও একই এলাকার শাওন মিয়া (২৫) । তাদেরকে ১ মাস করে কারাদন্ড দেওয়া হয়। দক্ষিণ সুরমা থানার দরাদরপুর এলাকার ইউসুফ আলীর ছেলে আব্দুল খালিক (৩৬)। তাকে ২ দিনের কারাদন্ড প্রদান করা হয়। দক্ষিণ সুরমার টোলটিকর এলাকার মৃত আসাদুল হকের ছেলে দুলাল (৩৮)। তাকে ২ দিনে কারাদন্ড প্রদান করা হয়। দক্ষিণ সুরমা ভার্তখোলার নূর হোসেন ছেলে মো. কামাল হোসেন (২৯)। তাকে ২ দিনের কারাদন্ড প্রদান করা হয়। মৃত আব্দুল জলিলের ছেলে  আবুল কাসেম (২০)। তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সাহাবুদ্দিন (৬০) কে ১ হাজার টাকা জরিমানা করে।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/ডেস্ক/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন