Sylhet View 24 PRINT

আল-আরাফাহ ইসলামী ব্যাংক জিন্দাবাজার শাখার গ্রাহক মতবিনিময় সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ২০:০৯:১৩

সিলেট :: আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড জিন্দাবাজার শাখার উদ্যোগে সোমবার বিকাল ৫টায় ‘গ্রাহক মত বিনিময় সভা’ শাখা ভবনে অনুষ্ঠিত হয়। ব্যাংকের সহকারী ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক মো. কয়ছর খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনাল হেড মো. ফজলুর রহমান (আশরাফী)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের লালদিঘীরপাড় শাখার এভিপি ও শাখা ব্যবস্থাপক গৌছ উদ্দিন সিদ্দিকী। শাখার অপারেশন ম্যানেজার জনাব আখলাকুল মওলা এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় গ্রাহকদের মধ্য থেকে বক্তব্য রাখেন মেসার্স বন্ধু লাইব্রেরী এন্ড পাবলিকেশন এর স্বত্তাধিকারী মাহবুবুল আলম মিলন, মেসার্স রায়পুরি সি.এন.জি. কনভার্সন সেন্টার এর স্বত্তাধিকারী আলী আহমদ, মেসার্স ষ্টেপ এর স্বত্তাধিকারী ফারহান বকস্, শুকরিয়া মার্কেটের এর বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস শহিদ, শাহ ফখরুল ইসলাম। আরো বক্তব্য রাখেন সাজ্জাদ আাহমদ, আশিক আলী, শামসুর রহমান সুজা।

প্রধান অতিথি সিলেট জোনাল হেড মো. ফজলুর রহমান (আশরাফী) সুদমুক্ত ইসলামী ব্যাংকিং এর গুরুত্ব ও তাৎপর্য  সম্পর্কে আলোচনা করেন এবং আধুনিক ব্যাংকিং সেবার বিভিন্ন দিক সম্পর্কে গ্রাহকদেরকে অবহিত করেন। তাছাড়া তিনি গ্রাহকের সেবার মান-উন্নয়ন বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

মোনাজাত এর মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন শিক্ষনিবাস আবু বকর।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.