Sylhet View 24 PRINT

উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগকে বিজয়ী করুন: এম.পি ইমরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৯ ১৯:৩৩:৫১

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: ডাক, টেলিযোগাযোগ ও তথ্য গ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইমরান আহমদ উন্নয়নের স্বার্থে বর্তমান সরকারকে পুনরায় বিজয়ী করতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, বর্তমান সরকার সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ৬০ ধরনের ভাতার প্রচলন চালু করেছে। বিশেষ করে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলাসহ প্রতিটি ক্ষেত্রে সরকার সফলতার স্বাক্ষর রেখেছে। গোয়াইনঘাটে প্রতি মাসে জনপ্রতি ৩০ কেজি করে চাল ও নগদ ৫ শত টাকা হারে ৪ হাজার ৫ শত পরিবারের মধ্যে এক বছর বিতরণ করে আসে। বর্তমানে সৌরবিদ্যুৎসহ পল্লী বিদ্যুতের আওতায় প্রায় ৮৫% ভাগ পরিবার চলে আসছে। যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য বিভাগে নতুন মাত্রায় যোগ হয়েছে নানাবিধ সুবিধা। তিনি বৃহস্পতিবার গোয়াইনঘাট উপজেলায় পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বৃহস্পতিবার সকাল ১০ টায় পুকাশ স্কুল এন্ড কলেজের উন্নয়নমূলক কর্মকান্ডের ভিত্তিপ্রস্থর করেন। ১১ টায় উপজেলা খাদ্য গোদামে আলীর গাঁও ইউনিয়নের ৫ শতাধিক পরিবারের মধ্যে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ২০ কেজি করে চাল প্রদান করেন।

দুুপুর ১২টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের সঞ্চালনায় উপজেলা পরিষদের মাসিক সভায় প্রধান অতিথি হিসাবে তিনি বক্তব্য রাখেন।

বিকাল ৪ টায় উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দি বাজার ও মাতুরতল বাজারে সোলার প্যানেলের উদ্ভোধন করেন তিনি।

বিকাল সাড়ে ৪ টায় পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের উন্নয়ন বিষয়ক এক সুধী সমাবেশে তিনি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল জলিল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউ.পি চেয়ারম্যান গোলাম কিবরীয় হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ইউ.পি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, আরিফ ইকবাল নেহাল, আব্দুস সালাম, আমিনুর রহমান চৌধুরী, এস কামরুল হাসান আমিরুল, শাহাব উদ্দিন শিহাব, মাহবুব আহমদ, খালেদ আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম. এ মতিন, উপজেলা আওয়ামীলীগ নেতা সুভাস চন্দ্র পাল ছানা, নজরুল ইসলাম, শফিকুর রহমান, ফারুক আহমদ, নাজিম উদ্দিন, হেলাল উদ্দিন, নজরুল ইসলাম নজু,মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন, আহমেদ মুস্তাকিন, আহ্বায়ক কমিটির সদস্য মো. নজরুল ইসলাম, সুবাস চন্দ্র দাস, সুহেল আহমদ, গোলাম করিম শামীম, মামুন পারভেজ, সোহান দে, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০৯ আগস্ট ২০১৮/মোআম/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.