Sylhet View 24 PRINT

আবারো ভোটারদের দ্বারে দ্বারে রুমি ও কণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৯ ২০:৩৫:২৩

সিলেট :: সিলেটে আবারো ভোটারদের দ্বারে দ্বারে নার্গিস সুলতানা রুমি ও নাজনীন আক্তার কণা। তারা দুজনেই ৩০ জুলাই অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে সমান সংখ্যক ভোট পান। তাদের ভোটের পরিমাণ ৪ হাজার ১৫৫। চশমা প্রতীকে নার্গিস সুলতানা রুমি ও জিপ গাড়ি প্রতীকে নাজনীন আক্তার কনা এ সমপরিমাণ ভোট পান। শনিবার সংরক্ষিত ৭ নং ওয়ার্ডের (১৯, ২০, ২১) দ্বিতীয় দফা ভোট অনুষ্ঠিত হবে।

এবারের নির্বাচনে ১০ জন প্রার্থী নির্বাচনে অংশ নেন। এরমধ্যে নার্গিস সুলতানা রুমি ও নাজনীন আক্তার কণা পান সমপরিমাণ ভোট। তারা দুজনেই ১১ কেন্দ্রের ৩৪ হাজার ১২৩ জন ভোটারের দ্বারে দ্বারে ঘুরছেন। তারা দুজনেই আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত। ২০১৩ সালে অনুষ্ঠিত নির্বাচনে নাজনীন আক্তার কণাকে হারিয়ে কাউন্সিলর হন শামীমা স্বাধীন। এবার শামীমা স্বাধীন হারলেও কনাকে মুখোমুখি হতে হচ্ছে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান নার্গিস সুলতানার রুমির। শিক্ষিত, মার্জিত নার্গিস সুলতানা রুমি নতুন প্রার্থী হয়েও প্রথম থেকেই আলোচনায় ছিলেন। এবারের নিার্বচনে ভাল ফলাফলও করেন। ৭নং ওয়ার্ডে পূণঃনির্বাচনের দিন ধার্যের পর থেকে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এ দুই প্রার্থী। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের পক্ষে থেমে নেই প্রচার।

এ ব্যপারে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান বলেন, সংরক্ষিত ৭নং ওয়ার্ডের পূণঃনির্বাচনে ১৪টি কেন্দ্রে ভোট নেওয়া হবে। এসব কেন্দ্রে ৩৪ হাজার ১২৩ জন ভোটার ৯৭ টি কক্ষে ভোট দেবেন।

নির্বাচন কমিশনের তথ্যমতে, সংরক্ষিত ৭নং ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে। কেন্দ্রগুলো হলো, ১৯ নং ওয়ার্ডে হাজি শাহ মীর সরকারি প্রাথমিক বিদ্যালয় পূর্ব পাশের ভবন (পুরুষ) ও উত্তর এবং পশ্চিম পাশের ভবন (নারী), বখতিয়ার বিবি সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ), দর্জিপাড়া সার্ক ইন্টারন্যাশনাল কলেজ (নারী), ২০ নং ওয়ার্ডের এমসি কলেজ টিলাগড় (পুরুষ ও নারী), দেবপাড়া নবীন চন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয় উত্তর পাশের ভবন (পুরুষ কেন্দ্র) ও দক্ষিণ পাশের (নারী), সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় (নারী ও পুরুষ), ২১ নং ওয়ার্ডের সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় (পুরুষ ও নারী), কালাশীল চান্দুশাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসা (পুরুষ ও নারী), সোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও নারী), শিবগঞ্জ স্কলার্সহোম প্রিপারেটরী স্কুল (পুরুষ ও নারী)।

সিলেটভিউ২৪ডটকম/০৯ আগস্ট ২০১৮/এফএবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.