Sylhet View 24 PRINT

গোলাপগঞ্জে পুলিশের অভিযানকালে ৩০৫ পিস ইয়াবাসহ ১ জন আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৯ ২০:৪৯:৪১

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে পুলিশের হাতে ৩০৫ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। গত বুধবার গোলাপগঞ্জ মডেল থানার উপকণ্ঠে দিনভর ট্রাফিক সপ্তাহ উপলক্ষে অভিযান চলাকালে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার আটককৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। সে জকিগঞ্জ উপজেলার কসকনকপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র ইয়াম আহমদ(২৫)। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ট্রাফিক সপ্তাহ উপলক্ষে গত বুধবার সিলেট-জকিগঞ্জ সড়কে ফিটনেট বিহীন, লাইসেন্স ও অবৈধ যান চলাচলকারীদের উপর অভিযান পরিচালনা হয়। অভিযানে বিভিন্ন গাড়ীকে বৈধতা না পাওয়ায় মটরযান আইনে মামলা দেয়া হয়। এসময় মোটর সাইকেল যোগে সিলেটে যাওয়ার পথে ইয়াম আহমদকে থামার সংকেত দিলে সে পুলিশকে এড়িয়ে যাওয়ার চেষ্টা কালে আটক হয়। এসময় তাকে তল্লাসী করে ৩০৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে তাকে থানা হাজতে প্রেরণ করে পরদিন আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এ ঘটনায় এসআই শংকর বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫, তাং-০৮/০৮/১৮। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সিলেটভিউ/০৯ আগস্ট ২০১৮/এএইচ/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.