আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

গোলাপগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশলী অধিপ্তরের উদ্যোগে মহিলা কর্মীদের মধ্যে চেক বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৯ ২০:৫৪:২০

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশলী অধিপ্তরের উদ্যোগে রুরাল এমপ্নয়মেন্ট এন্ড রোড মেন্টেনেন্স প্রোগ্রাম শীর্ষক প্রকল্পের মহিলা কর্মীদের মাঝে সনদপত্র ও জমাকৃত সঞ্চয়ী টাকার চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা অডিটোরিয়ামে নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে ও সমবায়ী কর্মকর্তা মো. জামাল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় টেলি-কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, বর্তমান সরকার প্রত্যন্ত অঞ্চলের মানুষের জীবন মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশকে এগিয়ে নিতে, দেশে হত-দরিদ্র হার কমাতে নারীদের কর্মমুখী করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই প্রয়াস। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে সর্বক্ষেত্রে আমুল পরিবর্তন এসেছে। আমাদের পরিবার থেকে অভাব দূর করতে দারিদ্রকে জয় করতে হবে, তাতে তা বিমোচন হবে।

এ সময় শিক্ষামন্ত্রী দীর্ঘ ৪ বছর থেকে ১১টি ইউয়িনের মহিলারা সড়ক উন্নয়নের জন্য কাজ করে দেশের উন্নয়নে অবদান রাখায় তাদের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া আগামী ডিসেম্বরে মাসে আবারও জাতীয় নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে দেশের সার্বিক উন্নয়নে দ্বারা অব্যাহত রাখার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এলজিইডি প্রকৌশলী এএসএম মহসীন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা কৃষি অফিসার খায়রুল আমীন, বাদেপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মস্তাক আহমদ, শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমএ মুমিত হীরা, উপজেলা প্রকৌশলী মো. জুলফিকার হক চৌধুরী, মহিলা মধ্যে বক্তব্য রাখেন রেখা বেগম, লাভলী বেগম প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা ১১টি ইউনিয়নের ১৩৮ জন মহিলাকে ৪ বছরে জমাকৃত সঞ্চয়ের মধ্যে সর্বনিম্ন ১০ হাজার ও সর্বোচ্চ ৭৫ হাজার টাকার করে মোট ৭৮ লক্ষ ৩২ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/০৯ আগস্ট ২০১৮/এএইচ/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন