আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

যে কারণে ছাত্রদল নেতা রাজুর মৃত্যু...

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৩ ০০:১৪:১২

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটে নিজ দলীয় ক্যাডারদের হাতে মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু খুন হয়েছেন। ময়নাতদন্ত শেষে রবিবার তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। পুলিশ জানিয়েছে, অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছেন রাজু।

মহানগর পুলিশের কোতোয়ালী থানার ওসি মোশাররফ হোসেন জানান, ফয়জুল হক রাজুর শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তবে তার মাথার আঘাত ছিল সবচেয়ে গুরুতর। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়।

সিসিকের চতুর্থ নির্বাচনে আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে ছয় হাজারের বেশি ভোটে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো মেয়র হয়েছেন বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী। সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বিজয়ের বিষয়টি নিশ্চিত হয়ে গত শনিবার রাতে মিছিল সহকারে নগরীর কুমারপাড়াস্থ বাসায় ফিরেন আরিফ। পরে রাত সাড়ে ৯টার দিকে আরিফের বাসা থেকে একটি মোটরসাইকেলে ফিরছিলেন ছাত্রদল নেতা ফয়জুল হক রাজু, উজ্জ্বল ও সালাহ লিটন।

আরিফের বাসার গলি থেকে বেরিয়ে কুমারপাড়া পয়েন্টে আসার পর তাদের ওপর হামলা চালায় কয়েকজন যুবক। দা দিয়ে কোপানো এবং স্টাম্প দিয়ে আঘাত করা হয় তাদেরকে। হামলাকারীরা পালিয়ে যাওয়ার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন।

নগরীর উপশহর এ-ব্লকের ৯নং রোডের ১২নং বাসার ফজর আলীর ছেলে রাজু। রবিবার বিকেলে গ্রামের বাড়ি মৌলভীবাজারের রাজনগরে নিয়ে যাওয়া হয় তার মরদেহ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৮/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন