আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জেলরোডে পাওয়া সেই শিশুটি ফিরে পেল পরিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৩ ২০:০০:৩৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর জেলরোড এলাকায় কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে পরিবারের সঙ্গ হারানো শিশুটি তার পরিবারে ফিরে গেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

জানা যায়- হবিগঞ্জের মাধবপুর থানার জগদীশপুর এলাকার নুর হান্নানের মেয়ে মাহিদা (১০) একটি বিয়ের অনুষ্ঠানে পরিবারের সাথে সিলেটে আসে। বিয়ের অনুষ্ঠান থেকে রাতে সে তার পরিবারের সঙ্গ হরিয়ে ফেলে। রবিবার রাত সাড়ে ৯টার দিকে শিশুটি সিলেট কারাগারের সামনে দাড়িয়ে কাঁদছিল। এসময় স্থানীয় লোকজন তাকে দেখে বিষয়টি বুঝতে পেরে পুলিশকে খবর দেন। পরে সিলেট কোতোয়ালী থানা পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শিশুটিকে উদ্ধারের পর সিলেটভিউ২৪ডটকম সহ কয়েকটি গণমাধ্যমে খবরটি প্রকাশ হয়। একই সাথে শিশুটির পরিবারের সন্ধান পেলে সিলেট কোতোলয়ী থানায় যোগাযোগেরও আহবান জানানো হয়।

সিলেট শহরে শিশুটিকে উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে পুলিশও বিষয়টি গুরুত্ব সহকারে হাতে নেয়। এর সুবাদে রাত সাড়ে ৩টার দিকে সিলেট নগরীর মদীনা মার্কেট এলাকায় শিশুটির চাচার খোঁজ পায় পুলিশ।

রাতেই সেখানে গিয়ে শিশুটির চাচা মদীনা মার্কেট এলাকার বাসিন্দা পলাই মিয়া এবং বাবা নুর হান্নানকে খুজে বের করে থানায় নিয়ে আসেন এএসআই মেরাজ হোসেন। পরে রাতেই তাদের কাছে শিশুটিকে হস্তান্তর করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৮/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন