আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ছাত্রদল নেতা রাজুর শরীরে ৪৩ আঘাতের চিহ্ন!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৪ ০০:০৭:০৪

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটে ছাত্রদল নেতা ফয়জুল হক রাজুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপানো হয়। ময়নাতদন্তকালে তার শরীরে ৪৩টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ সূত্রে এমন তথ্য জানা গেছে।

নিহত ছাত্রদল নেতা ফয়জুল হক রাজুর ময়নাতদন্ত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়।

হাসপাতালের ফরেনসিক বিভাগ সূত্রে জানা যায়, ময়নাতদন্তে রাজুর শরীরে ৪৩টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতগুলো ছিল গভীর। তবে সবচেয়ে গুরুতর আঘাত ছিল মাথা ও বুকে।

সূত্র জানায়, রাজুর মাথার ওপরের দিকে দুটি আঘাত ছিল, যেগুলো ধারালো দা অথবা চাপাতির হতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা। রাজুর মাথার পেছনে বাম পাশে সাতটি কোপ, কপালের ওপর একটি, ডান হাতের বাহু থেকে কব্জি পর্যন্ত ১২টি, ডান হাতের নিচের দিকে ১০টি, বুকে ও পিঠে দুটি করে এবং ডান পায়ে ধারালো অস্ত্রের দুটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এসব আঘাতের ফলে ফয়জুল হক রাজুর শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এই অতিরিক্ত রক্তক্ষরণের ফলে রাজু মারা গেছেন বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি মোশাররফ হোসেন।

গেল শনিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর কুমারপাড়া এলাকায় দলীয় প্রতিপক্ষের হামলায় খুন হন রাজু। রাজুসহ তিন ছাত্রদল নেতাকে কুপিয়ে ও পিটিয়ে ফেলে যায় হামলাকারীরা। ঘটনাস্থলে মানুষের মধ্যে আতঙ্ক ছড়াতে হামলাকারীরা ফাঁকা গুলিও ছুড়ে।

হামলার শিকার হওয়ার পর প্রায় ১০ মিনিট ঘটনাস্থলেই পড়েছিলেন তারা। ওই সময় রাজুর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৮/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন