আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বিতর্ক সংগঠন এস.আই.ইউ.ডি.সি এর নতুন কমিটি অনুমোদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৪ ১৯:৩৪:০৮

সিলেট :: তানভীর রেজা খাঁনকে সভাপতি ও রিফাত আহমেদকে সাধারণ সম্পাদক করে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিতর্ক সংগঠন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব এস.আই.ইউ.ডি.সি এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৩ আগষ্ট) বিশ্ববিদ্যালয়ের হল রুমে ‘সংসদীয় বিতর্ক কর্মশালা ও বারোয়ারী বিতর্ক প্রতিযোগীতা’ শীর্ষক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, প্রধান মাহবুব ইবনে সিরাজ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রশাসন বিভাগের পরিচালক তারেক উদ্দিন তাজ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো।

এতে বলা হয়, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিতর্ক সংগঠন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবে-এস.আই.ইউ.ডি.সি এর এক বছরের জন্য ২৯ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটির অন্য দায়িত্বে যারা রয়েছেন- সহ-সভাপতি সাখাওয়াত হোসাইন ওয়াসিম, জাহিদুর রহমান সুজন, নুরুজ্জামান নয়ন, সামছুন্নাহার সুমনা, যুগ্ম সম্পাদক হিসেবে সাঈদ বিন আমিন, নাজমুল তালুকদার, সহ-সাধারণ সম্পাদক হিসেবে ইহসানুল হক হৃদয়, ফাতেমা বেগম লিজা, সাংগঠনিক সম্পাদক তারেক আহমেদ রিয়ান, আসিয়া আক্তার, অর্থ সম্পাদক তাহেরা জুই, সহ-অর্থ সম্পাদক তোফায়েল আহমেদ, দপ্তর সম্পাদক নুর-ঈ-ইমান নাসিম, সহ-দপ্তর সম্পাদক মারজানা আক্তার, প্রচার সম্পাদক জুলহাসুর রহমান, সহ-প্রচার সম্পাদক সুমন আহমেদ, গণমাধ্যম ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম মিতি, সহ-গণমাধ্যম ও যোগাযোগ বিষয়ক সম্পাদক অমিত লাল দাস, প্রকাশনা বিষয়ক সম্পাদক এ.কে.এম আশীকুর রহমান, সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক ফাতেহা মাসুমা।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন নৌরিন হক, পিপলু দাস, লাকি আক্তার, মুন্নি আক্তার, সামিউল হক সামি, সৈয়দ জাকির হোসাইন, সাফাত আহমেদ চৌধুরী।

এরই সাথে বিশ্ববিদ্যালয় সংগঠনের নতুন উপদেষ্টা পরিষদ ও ক্লাবের মডারেটর অনুমোদন দেন। মডারেটর হিসেবে বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সাব্বির আহসান। সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন মানবিক অনুষদের ডীন, অধ্যাপক মুয়ীজুর রহমান ও উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক প্রনব কান্তি দেব, আইন বিভাগের সহকারী অধ্যাপক আরাফাত হোসাইন, ইংরেজী বিভাগের লেকচারার রাজীব হাসান ও তাসনিয়া মিজান চৌধুরী, কম্পিউটার প্রকৌশল বিভাগের লেকচারার এম.এ.জি আসিফ, সেন্ট্রাল লাইব্রেরীর কর্মকর্তা সুবিনয় আচার্য্য রাজু।

উল্লেখ্য বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্টালগ্ন থেকেই শিক্ষার্থীদের নিয়ে কাজ করছে এস.আই.ইউ.ডি.সি।

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন