আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জগন্নাথপুর থেকে চুরি যাওয়া গরু বিশ্বম্ভরপুরে উদ্ধার, গ্রেফতার ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৪ ২০:০৯:০০

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা থেকে চুরি যাওয়া গরু বিশ^ম্ভরপুর উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়।

জানাগেছে, গত ১১ আগস্ট রাতে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সৈয়দ সুজা মিয়া নামের এক ব্যক্তির ৩টি গরু চুরি হওয়ার ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়।

এদিকে-এ মামলার তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে ১২ আগস্ট রোববার রাতে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার থানার এসআই লুৎফুর রহমান ও এএসআই মোশাহিদ মিয়ার নেতৃত্বে পুলিশ বিশ^ম্ভরপুর থানা পুলিশের সহযোগিতায় বিশ^ম্ভরপুর থানা এলাকা থেকে অভিযান চালিয়ে জগন্নাথপুর থেকে চুরি যাওয়া গরু সহ ২ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে, নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার বৈরাটি গ্রামের ফজলু মিয়া ছেলে টিটু মিয়া ও বিশ^ম্ভরপুর থানার শরীফগঞ্জ গ্রামের লাল মিয়ার ছেলে বাদল মিয়া। এর মধ্যে গ্রেফতারকৃত টিটু মিয়া সৈয়দপুর হাড়িকোনা গ্রামে বসবাস করে আসছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান বলেন, গ্রেফতারকৃতদের ১৩ আগষ্ট সোমবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয় এবং উদ্ধারকৃত গরুগুলো মালিকের জিম্মায় দেয়া হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৮/এসএইচএস/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন