আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে অটোরিক্সার ধাক্কায় শিশুর মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৬ ২০:৫৭:০৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: বিশ্বনাথে ব্যাটারী চালিত অটোরিক্সার ধাক্কায় তামিম আহমদ (৭) নামের এক শিশুর মৃত্যুর হয়েছে। সে উপজেলার নওধার পূর্বপাড়া গ্রামের খালেদ মিয়ার পুত্র। তামিম বুধবার দুপুরে উপজেলার সদরের খাজাঞ্চী রোডস্থ পূর্ব জানাইয়া গ্রামের হাজী সাইম উল্লাহ এন্ড সন্স কমপ্লেক্স (প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্র) গেইটের সামনে আহত হয়। এর রাত সাড়ে ৯টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে শিশু তামিম।

জানা গেছে, উপজেলার নওধার গ্রামের খালেদ মিয়া শিশু সন্তান তামিম সম্প্রতি তার নানার বাড়ি উপজেলার পূর্ব জানাইয়া গ্রামে বেড়াতে আসে। বুধবার দুপুরে নানার বাড়ির পাশের সড়ক দিয়ে শিশু তামিম হেটে চলাচল করছিল। হঠাৎ একটি ব্যাটারী চালিত অটোরিক্সা তাকে ধাক্কা দেয়। এতে সে মাটিতে লুঠে পড়ে। এসময় স্থানীয় জনতা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। ওই রাতেই তামিম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
ব্যাটারী চালিত অটোরিক্সার ধাক্কায় সন্তানের মৃত্যুর সত্যতা স্বীকার করেছেন নিহত শিশুর পিতা খালেদ মিয়া।

ব্যাটারী চালিত অটোরিক্সার ধাক্কায় শিশুর মৃত্যুর সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেলে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ আগস্ট ২০১৮/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন