Sylhet View 24 PRINT

ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুলে মা সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৬ ২১:৪৬:০০

গোলাপগঞ্জ সংবাদদাতা :: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুলে মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম বলেছেন, আধুনিক জ্ঞান বিজ্ঞান ও প্রযুক্তি আমাদের অনেক দূর এগিয়ে নিয়ে যাচ্ছে। প্রযুক্তি আমাদের জীবনযাত্রায় নিঃসন্দেহে গতিশীলতা বৃদ্ধি করেছে। কিন্তু সুবিধার পাশাপাশি পারিপার্শ্বিক সমস্যার সৃষ্টি হতে পারে এ ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।
তিনি বলেন, প্রাত্যহিক জীবনে গুরুত্বপূর্ণ একটি বিষয় হচ্ছে মোবাইল ফোন। একজন প্রাপ্ত বয়সের মানুষের যেমন এর প্রয়োজনীয়তা রয়েছে তেমনি অপ্রাপ্ত বয়সে মোবাইল ফোন ব্যবহার ভয়ংকর ক্ষতির কারণ হতে পারে। তিনি শিশু ও শিক্ষার্থীদের কাছ থেকে মোবাইল ফোন দূরে রাখার জন্য অভিভাবকগণের প্রতি অনুরোধ জানান।
বৃহস্পতিবার বেলা ১২টায় ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুল মিলনায়তনে স্কুলের প্রতিষ্ঠাতা অজামিল চন্দ্র নাথের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষিকা সাবিনা বেগমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিজিৎ পাল, সিনিয়র শিক্ষক হাওয়া আক্তার, স্বপ্না রনী শর্মা, কুলসুমা বেগম, সহকারী শিক্ষক হারুন বেগম, ছোটন মালাকার, মিতালী রানী চন্দ, জান্নাতুল জাহান, সুমা বেগম।

শিক্ষার্থীদের মায়েদের মধ্যে বক্তব্য দেন রীপা বেগম, সঞ্চিতা রানী দেব প্রমুখ।  

সিলেটভিউ/১৬ আগস্ট ২০১৮/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.