আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৬ ২৩:৪২:০৫

সিলেট :: জকিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপিঠ বারহাল ইউনিয়নের মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মাধ্যেমে দিবসটি পালন করা হয়।

কর্মসূচীর মধ্যে ছিলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, মিলাদ মাহফিল, আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোস্তাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা জোবেদা আক্তারের উপস্থাপনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলার শ্রেষ্ঠ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছাব্বীর আহমদ ।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবী সংস্থা সীমান্তিকের চীফ পেট্রোন, রুপালি ব্যাংকের সাবেক চেয়ারম্যান, কেন্দ্রীয় যূবলীগের প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, সীমান্তিকের মহাসচিব শামীম আহমদ, জেলা পরিষদের মহিলা সদস্য, সীমান্তিকের ভাইস চেয়ারপার্সন সাজনা সুলতানা হক চৌধুরী, সমাজসেবী ও রাজনৈতিক ব্যক্তিত্ব আহমদুল হক চৌধূরী বেলাল, ইউপি সদস্য আতাউর রহমান চৌধুরী।

বক্তব্য রাখেন- সহকারী প্রধান শিক্ষক নুরু কুমার দাস, শিক্ষক এবিএম সানোয়ার হোসেন।

উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা এবাদুর রহমান চৌধুরী, আব্দুল আহাদ শিকদার, সুমী বেগম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ আগস্ট ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন