আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

শ্রীমঙ্গলে পুকুরের পানিতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৭ ০০:৪৬:৩৬

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুকুরের পানিতে গোসল করতে নেমে নিখোজ হওয়ার প্রায় ৫ ঘন্টা পর হাসান (১২ বছর বয়স) নামে একটি শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরী দল। বৃহস্পতিবার শহরতলীর ডাকবাংলো পুকুরে এই ঘটনাটি ঘটে।

স্থানীয় বাসিন্দা সুশীল শীল বলেন, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে কয়েকটি ছিন্নমুল শিশু পুকুরের পানিতে গোছল করতে নামে। সেখানে পুকুরের ঘাটের সিড়ির নিচ দিকে যাওয়া আসা করছিলো তারা। এসময় পুকুরের সিড়ির নিচে শিশুটি আটকে যায়। পরে তিনি লোকমুখে ঘটনাটি শুনে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। রাত সাড়ে আটটায় তাকে উদ্ধার করা হয়।

জানা যায় শিশুটির বাবা মা দুজন দুই জায়গায় থাকে। বাবা আখাউড়া, মা কুমিল্লা, শিশুটি শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে ঘুমায়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন- শিশুটির লাশ এখন শ্রীমঙ্গল থানায় রয়েছে। তার পুরো ঠিকানা এখনো জানা যায় নি। পরিবারের কেউ আসে নি। জানা গেছে শিশুটি স্টেশন সংলগ্ন একটি কলনীতে থাকে। মাঝে মাঝে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে ঘুমায়।তার বাবা মানসিক রোগী। তিনি আখাউড়া রেলওয়ে স্টেশনে থাকেন।

সিলেটভিউ২৪ডটকম/১৭ আগস্ট ২০১৮/এসটি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন