আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জগন্নাথপুরে ঈদের কেনাকাটা করতে এসে খোয়া গেল মোটরসাইকেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৮ ১৮:৩৩:৫১

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের প্রানকেন্দ্র থেকে একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় মোটর সাইকেল মালিকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। শুক্রবার রাতে দেড় লক্ষাধিক টাকা মূল্যের ১টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। সম্প্রতি বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি হওয়ায় পৌর শহরের আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের মোরাদাবাদ গ্রামের আমির মাহমুদ তার মালিকানা পালসার মোটরসাইকেল যোগে ঈদের কেনাকাটা করার জন্য পৌরশহরের আলজান্নাত মার্কেটের সামনে মোটরসাইকেল (যার নং সি-২৮৮৯) ঘাড়লক করে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গাড়ীটি পার্কিং করে কেনাকাটা করতে যান। কিছুক্ষণ পরে এসে দেখেন তার মোটরসাইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও গাড়ীটি পাওয়া যায়নি।

আমির মাহমুদ জানান, শহরের ব্যস্ততম এলাকায় এতো লোকজনের ভীরের মধ্যে লক করা মোটরসাইকেলটি কীভাবে যে চুরি হয়ে গেল বিশ্বাসই করতে পারছি না। বিষয়টি পুলিশকে অবহিত করেছি। ঈদের কেনাকাটার জন্য শহরে এসেছিলেন বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত সম্প্রতি পৌরশহরে মোটরসাইকেল চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। আল-জান্নাত মার্কেটের সামন থেকে এর পূর্বে জগন্নাথপুর গ্রামের আজাদ আলীর ১টি মোটরসাকেলসহ বেশ কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ আগস্ট ২০১৮/এসএইচএস/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন