আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

‘ছাত্রদের মধ্যে ইসলামী আদর্শ প্রচারে তালামীয কাজ করে যাচ্ছে’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৮ ১৯:০৭:১৫

সিলেট :: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সিলেট পশ্চিম জেলার সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার বলেছেন,তালামীযে ইসলামিয়া জন্মলগ্ন থেকে ছাত্র সমাজের মধ্যে ইসলামি আদর্শ প্রচার ও প্রসারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মেধার লালন ও উন্নত চরিত্র গঠনে তালামীযে ইসলামিয়ার মূখ্যপণ। আজ ছাত্র সমাজকে ব্যক্তি স্বার্থ হাসিল করতে হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে। উন্নত চরিত্রের নেতা না হলে সেই নেতার কর্মীরা সন্ত্রাসী, চাদাবাজ ও চিনতাইকারী হিসেবে গড়ে উঠে। আজ মুর্খ ও অছাত্রের হাতে ছাত্র রাজনীতি চলে যাওয়াতে সমাজে খুন খারাপী বেড়ে গেছে। সমাজ ও দেশকে রক্ষা করতে মহানবীর আদর্শের বিকল্প রাস্তা নেই। তাই মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর আদর্শ বাস্তবায়নে নিরলসভাবে তালামীয কাজ করে যাচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া দক্ষিণ সুরমা থানার বরইকান্দি চান্দাই আঞ্চলিক শাখার অভিষেক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে প্রধানকালে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের চান্দাই আঞ্চলিক শাখার সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন আহমদের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের দক্ষিণ সুরমা থানার সভাপতি মুহাম্মদ আলাউদ্দিন পাশা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের সিলেট পূর্ব জেলার সহ অফিস সম্পাদক লাবিবুর রহমান লাভলু, দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজ শামছুল ইসলাম, সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজের সভাপতি মুহাম্মদ আবু সাহেদ, চান্দাই আঞ্চলিক শাখার সাবেক সভাপতি আব্দুর রহমান, বর্তমান সহ সভাপতি মুন্না আহমদ, রিয়াদ আহমদ, জৈন পুর আঞ্চলিক শাখার সহ সভাপতি শাহ এমরান, সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ, তালামীয নেতা নুমান আহমদ, সুহেল আহমদ, রাহিম আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৮ আগস্ট ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন