আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে মেয়র প্রার্থী পাপলুর সমর্থনে মতবিনিময় সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৮ ১৯:৩৩:৫১

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে পৌরসভার উপ নির্বাচনে মেয়র প্রার্থী ও পৌরসভার সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু বলেছেন, আমি সাড়ে ১৪ বছর মেয়র ছিলাম। মেয়র থাকাকালীন সময়ে আমি আমার পৌরসভার সবকপি ওয়ার্ডে সমান ভাবে উন্নয়ন করেছি। পৌর এলাকার ৬৫টি মসজিদে ইমামের জন্য সম্মানী ভাতা চালু করেছিলাম। হিন্দু ধর্মাবলম্বীদের সুবিধার্থে শম্মানঘাট ও মন্দিও নির্মাণ করেছি। মসজিদের মোয়াজ্জিনদের অনুদান দিয়েছি। পৌর এলাকার গরীব মানুষের মধ্যে ঢেউ ও চাল বিতরণ করেছি। পৌর শহওে কাচা বাজার ও মাছ বাজারের ব্যবসায়ীদের সুবিধার্থে কিচেন মার্কেট নির্মাণের উদ্যোগ নিয়েছিলাম।

তিনি বলেন, যদি আল্লাহ আমাকে নির্বাচিত করেন তা হলে পৌর এলাকায় কিচেন মার্কেট, নার্সিং ইন্সটিটিউট নির্মাণ করবো। পৌর এলাকায় যেসব কাজ অসম্পূর্ণ রয়েছে আমি এগুলো সম্পূর্ণ করবো।

তিনি পৌর এলাকার ১, ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর যৌত উদ্যোগে মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন। শুক্রবার রাতে এ সভা অনুষ্ঠিত হয় ফুলবাড়ী পূর্বপাড়া এলাকার হক ভিলায়।

বিশাল এ সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবী রফিক উদ্দিন মাষ্টার। আব্দুল আলী বাবলুর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, পৌরসভার সাবেক মেয়র ও বর্তমান উপ নির্বাচনে মেয়র প্রার্থী জাকারিয়া আহমদ পাপলু।

সভায় বক্তব্য রাখেন পৌর নাগরিক কমিটির সভাপতি আব্দুল জলিল বাবু মিয়া, বিশিষ্ট মুরব্বি মাছুম আহমদ, বুরহান উদ্দিন, আবু মিয়া, শামিসুল হক মাষ্টার, নমিক আলী, ময়ুর আলী, ইউসুফ আলী, রাছাই মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাহের শোয়া মিয়া, সদর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মকসুদ হোসে বাবুল, ইসহাক আলী, শামসুল হক, হবিব মিয়া, আব্দুল মুহিত, তাজির আলী, সাহিদ আলী, আসমান আলী, হেলু মিয়া, রবিন্দ্র রায় রবি, নমির আলী ও সিবিএ নেতা বুরহান উদ্দিন। সভায় ফুলবাড়ী এলাকার ৩টি ওয়ার্ডেও লোকজন তাকে সমর্থন দেন। সভাটি রাত ৮টা থেকে শুরু হয়ে চলে পনে ১২টা পর্যন্ত। সভায় বিপুল সংখ্যক লোকের সমাগম ঘটে।   

সিলেটভিউ২৪ডটকম/১৮ আগস্ট ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন