Sylhet View 24 PRINT

দক্ষিণ সুরমায় র‌্যাবের বিশেষ অভিযান; ১১ যুবক কারাগারে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৮ ২০:২২:২৪

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট মহানগরীর অন্তর্গত দক্ষিণ সুরমা থানার বিভিন্ন স্থানে র‌্যাব-৯ পরিচালিত বিশেষ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১১ জন মাদকসেবীকে জরিমানা ও কারাদণ্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার রাত ৯ টার দিকে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল এর সমন্বয়ে এই মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।

অভিযানে এসএমপি’র দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ১৫ গ্রাম গাঁজাসহ ১১ জন মাদক সেবীকে কারাদন্ড ও জরিমানা প্রদান করে র‌্যাব-৯ এর মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত।

দন্ডিত মাদক সেবীরা হচ্ছে খোজারখলা এলাকার মৃত মনসুর আলীর ছেলে সিরাজুল ইসলাম (২০), শেখঘাটের মো. হাবিবুর রহমানের ছেলে মোঃ রাসেল (২০), বদিকোনার হাসর আলীর ছেলে সেলিম মিয়া (৩৫), মোমিনখলার আবদুল মন্নানের ছেলে কবির আহম্মদ (২৮), বরইকান্দির আসাদ আলীর ছেলে শামিম হোসেন (১৯), কদমতলীর ছেলে আব্দুর করিম নূর আলম (২৭), কানাইঘাট উপজেলার কোনাগ্রামের মো. আনিসুল হকের ছেলে আল আমিন (১৯), ভার্থখলার আব্বাস উদ্দিনের ছেলে রবিউল খান (২২)। এদেরকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ৩ জন মাদকসেবীকে ২,০০০/- টাকা জরিমানা পূর্বক ছেড়ে দেওয়া হয়েছে।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া মুখপাত্র মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত মাদক সেবীদের নিকট থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধবংস করা হয়। দণ্ডিত মাদকসেবীদেরকে সিলেট জেলা করাগারে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮আগস্ট২০১৮/র‌্যামি/এমইউএ



সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.