আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিয়ানীবাজারে অসহায়দের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২১ ১৯:৩৩:৪৫

সিলেট :: বিয়ানীবাজারে আইয়ব আলী, মইয়ব আলী ও ছইয়ব আলী ফ্যামেলি ট্রাস্টের উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১ টায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রবীণ শিক্ষক আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও তরুন সমাজকর্মী নজরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ১নং আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ অলিউর রহমান মুন্না।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলীনগর ইউপি’র মহিলা সদস্য সুলতানা পারভিন, সামসিয়া বেগম, যুব সংগঠক শফিকুল হক।

অনুষ্ঠানে প্রতি বছরের ন্যায় এবারও  ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রায় ১৫০টি অসহায় পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, ফিয়াজ, আলু, লবন ও সেমাই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ পুর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন বলেন, আমাদের সমাজের বিত্তবান মানুষের যেমন অভাব নেই, তেমনি অসহায় মানুষও রয়েছে দেশজুড়ে। সকল বিত্তবানদের বিত্ত এবং চিত্তের মিল থাকে না। এজন্য সবাই সমাজের অসহায় মানুষের মুখে আহার দিতে পারে না। অনেক অসহায় পরিবারের উপার্জমক্রম মানুষ নেই বলে তাদের দারিদ্র কখনই বিমোচন হয় না। তাই আমাদের উচিত সেসব অসহায়-দুস্থ মানুষের পাশে দাড়ানো। বিত্তবানরা যদি এভাবে তাদের মুখে একমুঠো আহার দিয়ে পাশে থাকি তাহলে অবশ্যই আমাদের ইহকাল ও পরকাল সমৃদ্ধির হবে।

এ সময় তিনি আইয়ব আলী, মইয়ব আলী ও ছইয়ব আলী ফ্যামেলি ট্রাস্টের সকল সদস্য এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করে ভবিষ্যতে তাদের এই মহতি উদ্যোগে অব্যাহত রাখার আহ্বান জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৯ আগস্ট ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন