আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

গোলাপগঞ্জে আ.লীগ নেতা ফখরসহ নেতাকর্মীদের উপর মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২২ ০০:০২:৫১

সিলেট :: সাবেক ছাত্রনেতা, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আকবর আলী ফখর ও যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের উপর দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে হেতিমগঞ্জে ফুলবাড়ী্ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন- সরকারি এম.সি. একাডেমী স্কুলের খেলার মাঠে অবৈধভাবে একটি দূষ্কৃতিকারীচক্র পশুর হাট বসায় এর প্রতিবাদে ছাত্ররা উপজেলা নির্বাহী অফিসারের বরাবর স্মারকলিপি প্রদান করে ও বর্তমান ও প্রাক্তন ছাত্রদের উদ্যোগে মানববন্ধন করে। মানববন্ধন চলাকালীন সময়ে গোলাপগঞ্জের চিহ্নিত সন্ত্রাসীদের যোগসাজসে মানববন্ধনরত ছাত্রদের উপর হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় বর্তমান ও প্রাক্তন অনেক ছাত্র গুরুতর আহত হয়। ছাত্রদের উপর হামলার ঘটনাকে ধামাচাপা দিতে ষড়যন্ত্রকারীরা সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, আকবর আলী ফখর ও যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে। বক্তরা অনতিবিলম্বে মিথ্যা, ভিত্তিহীন মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত যুবলীগ, ছাত্রলীগ নেতাদের মূক্তির জন্য জোর দাবী জানান। অন্যতায় সর্বস্থরের গোলাপগঞ্জবাসীকে নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে এবং প্রশাসনের ভিতর ঘাপটি মেরে থাকা বিএনপি জামাতের দালালদেরকে প্রতিহত করার ঘোষনা দেন।

আওয়ামীলীগ নেতা ও ইউ.পি সদস্য আব্দুর রহিমের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মো. আব্দুল্লাহ এর পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা গিয়াস আহমদ (মেম্বার), বাবুল মিয়া, সেনাজ আহমদ, আব্দুল কাইয়ুম, যুবলীগ নেতা এনাম উদ্দিন, মারজান আহমদ রিপন, শাহ আলম শাহান, লিটন আহমদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন, ছাত্রলীগ নেতা রাসেল আহমদ রাজু, জিলাল আহমদ, বিপ্রজীৎ চন্দ্র তাপ্পু, মাহবুব বান্না, লিমন আহমদ, সাইবুল ইসলাম প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/২২ আগস্ট ২০১৮/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন