আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে অজ্ঞাতনামা কিশোরীর লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১১ ১৪:২৪:৩৮

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: হাত বাঁধা ও গলায় উড়না পেছানো আনুমানিক ১৫/১৬ বছর বয়সী এক অজ্ঞাতনামা তরুণীর লাশ সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন-রামচন্দ্রপুর সড়কের পার্শ্বে পাওয়া গেছে।

সোমবার রাত ৯টার দিকে পাঠাকইন গ্রামের তবারক আলীর বাড়ীর সামনে সড়কের পার্শ্বে লাশটি দেখে স্থানীয় জনগণ থানা পুলিশকে খবর দেন। এখবর পেয়ে থানা পুলিশের একটি দল তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছেন। কিছু সময়ের মধ্যে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারাও সেখানে উপস্থিত হন। এরপর সিলেট থেকে সিআইডি’র ক্রাইম সিনের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য জামাল মিয়া জানান, পাঠাকইন গ্রামের তবারক আলীর বাড়ির সামনের নির্জন সড়কের পার্শ্বে সোমবার সন্ধ্যার পর কে বা কা কাহার ওই অজ্ঞাতনা কিশোরীর হাত বাঁধা ও গলায় উড়না পেছানো লাশটি ফেলে যায়। রাত ৯টার দিকে গ্রামের দুটি শিশু সড়ক দিয়ে যাওয়ার পথে লাশটি দেখতে পেয়ে তারা দৌড়ে গিয়ে ঘটনাস্থলের নিকটবর্তী বাড়ির কর্তা তবারক আলীকে বিষয়টি জানায়। এসময় তবারক আলী ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পেয়ে আমাকে (ইউপি সদস্য) বিষয়টি আমাকে জানান। এরপর আমি সাথে সাথে বিষয়টি থানা পুলিশকে অবহিত করি।

জানা গেছে, ইউপি সদস্য জামাল মিয়ার কাছ থেকে লাশের খবর পেয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ’সহ পুলিশ কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে পৌঁছেন। এরপর আলামত সংগ্রহের ও পুলিশকে সহযোগীতা করতে সিলেট থেকে সিআইডি’র ক্রাইম সিনের কর্মকর্তা কাঞ্চন কুমার রায়ের নেতৃত্বে রাত ১২ টায় ক্রাইম সিনের একটি দল ঘটনাস্থলে পৌঁছেন। একপর্যায়ে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

সিআইডি’র ক্রাইম সিনের কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন, আমরা ঘটনাস্থলে কোন আলামত পাইনি। তবে বিষয়টি ব্যাপক তদন্ত করে দেখতে হবে। নিহত তরুণীর বয়স আনুমানিক ১৫/১৬ বছর হবে বলে আমাদের ধারণা।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, নিহত মেয়েটির গলায় একটি চেইন পাওয়া গিয়েছে। তবে তা স্বর্ণের কিনা নিশ্চিত হওয়া যায়নি। আলাতম সংগ্রহের জন্য সিআইডি’র ক্রাইম সিনের সদস্যরা এসে তথ্য সংগ্রহ করেছেন। অজ্ঞাতনামা মেয়েটিকে কেউ হত্যা করে এখানে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৭ সালে ২২ এপ্রিল একই জায়গায় (প্রায় ৫০ গজের দূরত্ব) আনুমানিক ২৮ বছর বয়সী এক অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করেছিল পুলিশ।


সিলেটভিউ২৪ডটকম/১১ সেপ্টেম্বর ২০১৮/পিবিএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন