আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কানাইঘাট আ.লীগ নেতা জমির উদ্দিনের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১১ ১৫:০৮:২০

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট আওয়ামী লীগের প্রবীণ নেতা কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দীন প্রধানের উন্নত চিকিৎসার জন্য ২০ লাখ টাকার অনুদান ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়টি নিশ্চিত করেছেন যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি সারওয়ার কবির।

সারওয়ার কবির জানান, গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমি সাক্ষাৎ করে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দিন প্রধানের গুরুত্বর অসুস্থতার বিষয়টি অবগত করি। বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হলে তিনি নিজ তহবিল থেকে জমির উদ্দিন প্রধানের উন্নত চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

প্রসঙ্গত যে, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দিন প্রধান দীর্ঘদিন থেকে প্যারালাইসিস রোগে ভুগছেন। টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারছিলো না তার পরিবার।

জমির উদ্দিন প্রধান ১৯৬৯ সালে গণঅভ্যুত্থানের সময় ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন । ১৯৭৯ সালে উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়ে দল গড়ার কাজে নিজেকে বিলিয়ে দেন। দীর্ঘদিন এই পদে দায়িত্ব পালনের পর ১৯৯৫ সালে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হন। ২০০৮ সাল পর্যন্ত সফলতার সঙ্গে সভাপতির দায়িত্ব পালন করেন।


সিলেটভিউ২৪ডটকম/১১ সেপ্টেম্বর ২০১৮/এমআর/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন