Sylhet View 24 PRINT

বিশ্বনাথ দৌলতপুর ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১২ ১৩:১১:০৯

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে শিক্ষার্থী বিনামূল্যে বই পাবে বছরের প্রথম তারিখে, পাবে উপবৃত্তি। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার গ্রামবান্ধব, শিক্ষাবান্ধব। তাই আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, তখনি উন্নয়ন হয়েছে দেশে শিক্ষাখ্যাতে, উন্নয়ন হয়েছে গ্রামাঞ্চলের। শেখ হাসিনা গ্রামের সর্বস্তরের মানুষ যাতে সহযে ও বিনামূল্যে স্বাস্থ্য সেবা পান সেজন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করে দিয়েছেন। তাই আসন্ন নির্বাচনে আবারও আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনঃরায় প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই। এজন্য আমাদেরকে বাড়ি বাড়ি গিয়ে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরে নৌকায় ভোট চাইতে হবে।

তিনি সোমবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান বলেন, দেশ ও জাতির উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই তৃণমূল থেকে শুরু করে আমাদের সবাইকে নির্বাচনী আসনের প্রত্যেক গ্রামের প্রত্যেক ঘরে ঘরে সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে দিয়ে নৌকায় ভোট চাইতে হবে। সবাইকে মনে রাখতে হবে নৌকার বিজয়ে পুনঃরায় প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা আর সিলেট-২ আসনের সংসদ সদস্য হবে শফিকুর রহমান চৌধুরী।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আজিজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য শেখ মো. আজাদ, মিজানুর রহমান মিজান, উপদেষ্ঠা আবুল বশর চৌধুরী, দৌলতপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছোরাব আলী মেম্বার, বিশ্বনাথ সদর ইউপির প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, আওয়ামী লীগ নেতা আলী আকবর মিলান, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি আবদুল হেকিম, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ডা. বিভাংশু গুন বিভু, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ।

বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া, সহ সভাপতি আবুল কাশেম, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন জুনেদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাওলানা কবির উদ্দিন।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন এলাকার মুরব্বী ও আওয়ামী লীগ নেতা আকবর আলী, মনির আলী, আশ্রব আলী, ধন মিয়া, ছুরত আলী, ফজর আলী, রুশন খান, হাবিবুর রহমান, সিরাজুল হক, আকবর আলী, সিতাব আলী পংকি, ওয়াহাব আলী মেম্বার, আবদুল জলিল, আবুল কালাম, আবদুল মুকিদ, আরজু মিয়া, মস্তফা মিয়া, মনির হোসেন, কবির আহমদ, ছালিক মিয়া, খুর্শেদ আলী, আবদুর রুপ, ইন্তাজ আলী, ইয়াকুব আলী, মকন মিয়া, ছুরত আলী, মস্তাব আলী, নোয়াব আলী, কামাল হোসেন, মোহাম্মদ আলী, সায়েস্তা মিয়া, শ্রমিক লীগ নেতা মুজিবুর রহমান, মানিক মিয়া, উপজেলা যুবলীগ নেতা আবদুল হক, আবদুস শহিদ, যুবলীগ নেতা লিটন মিয়া, জুয়েল আহমদ, আবদুল মিয়া, রুবেল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, সিজিল মিয়া, নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ, কামরান হোসেন, ছাত্রলীগ নেতা জাকির হোসেন, আশরাফ আহমদ প্রমুখ’সহ আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠন ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ সেপ্টেম্বর ২০১৮/পিবিও/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.