আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত মিহির দাসের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১২ ১৩:৪২:০১

সিলেট:: মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত কাজিরবাজার পত্রিকার সম্পাদনা সহকারী মিহির দাস (রুনু) (৬৭) শেষ পর্যন্ত  না ফেরার দেশে পাড়ি জমালেন। প্রায় ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫টা ২০ মিনিটে সময় ওসমানী হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

গত ৮ সেপ্টেম্বর শনিবার রাত পৌণে ৯টার দিকে তার নিজ কর্মস্থল দৈনিক কাজিরবাজার পত্রিকা অফিসে আসার পথে নগরীর তালতলায় একটি লাল জিআরলিং ৮০ সিসি (সিলেট-এ-১১-২৮৯০) নম্বর মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় ডাক্তাররা তাকে আইসিইউতে স্থানান্তর করেন। সেখানে প্রায় ৪ দিন চিকিৎসা চলাকালীন গতকাল মিহির দাস মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও বন্ধু-বান্ধব রেখে যান। তার কোন সন্তানাদি নেই। ব্যক্তি ও কর্মজীবনে মিহির দাস একজন সৎ, সাহসী, পরিশ্রমী, নির্লোভ ও নিরংকারী মানুষ ছিলেন। তার শেষকৃত্য অনুষ্ঠান গতকাল রাতেই নগরীর চালিবন্দরস্থ শ্মশানঘাটে অনুষ্ঠিত হয়।

এদিকে তার মৃত্যুতে কাজিরবাজার পত্রিকার অফিসে গভীর শোকের ছায়া নেমে আসে। দীর্ঘ প্রায় ১৭ বছর একাধারে তিনি এই পত্রিকায় সম্পাদনা সহকারী হিসাবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন। এক শোক বার্তায় তিনি মিহির দাসের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন তার মৃত্যুতে কাজিরবাজার পত্রিকা একজন সৎ ও নিষ্ঠাবান কর্মীকে হারাল। যার অভাব সহজে পূরণ হবার নয়।

সিলেটভিউ২৪ডটকম/১২ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন