আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে অপরাধীদের বিরুদ্ধে অ্যাকশনে মহড়া দিল পুলিশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১২ ২০:৫৮:৩২

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সামাজিক বিভিন্ন সমস্যা মোকাবেলায় এতদিন অনেকটা নিস্পৃহ হয়ে পড়েছিল সিলেটের ফেঞ্চুগঞ্জ থানা। সম্প্রতি এ থানার নানা কার্যক্রমে জনতার মধ্যে স্বস্তি ফিরছে।

ফেঞ্চুগঞ্জ থানার নবাগত পরিদর্শক (তদন্ত) খালেদ চৌধুরীর পর পর অনেকগুলো সফল অভিযানে পুলিশের প্রতি জনগনের আস্থা বাড়ছে। নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. খালেদ চৌধুরী ইতিমধ্যেই হত্যা মামলার আসামি, মাদক ব্যবসায়ী গ্রেফতার, মাদক উদ্ধার করে আলোচনায় এসেছেন।

অভিযানের অংশ হিসাবে বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে তিনি ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও ও ফেঞ্চুগঞ্জ রেলওয়ে স্টেশন, রেল কলোনি, খাস, ছত্তিশ, চান্দপুর, মল্লিকপুরসহ বিভিন্ন এলাকায় মহড়া দেন। মহড়ায় অংশ নেন থানা ও ফেঞ্চুগঞ্জ অঞ্চলের বিশেষ শাখার কর্মকর্তারা।

মহড়া চলাকালে বিভিন্ন পয়েন্টে তারা অপরাধ ও অপরাধীদের ব্যাপারে সচেতনতা বৃদ্ধির জন্য জনতার সাথে আলাপ করেন।

ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. খালেদ চৌধুরী সিলেটভিউকে জানান, অপরাধ দমনে পুলিশি তৎপরতার সাথে জনগনের সচেতনতা গুরুত্বপূর্ন। এরকম মহড়ায় সাধারণ মানুষ আশ্বস্ত হয়। তিনি অপরাধীদের ব্যাপারে বলেন, কেউ কোন জায়গায় অপরাধের আখড়া করতে পারবে না। অপরাধ ও অপরাধীদের ব্যাপারের নির্ভয়ে তথ্য দিতে তিনি জনতার প্রতি অনুরোধ জানান।
আজ এরকম মহড়ায় পজেটিভ সাড়া ফেলেছে ফেঞ্চুগঞ্জে, যার ফলে জনগণও অপরাধ ও অপরাধীদের প্রতিহত করতে উদ্বুদ্ধ হবেন।

সিলেটভিউ/১২ সেপ্টেম্বর ২০১৮/এফইউ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন