Sylhet View 24 PRINT

শুটিং ইউনিট সিলেটে, নায়িকা কেন ঢাকায়!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৩ ০০:১২:৫৫

সিলেটভিউ ডেস্ক :: কলকাতার প্রযোজক রাজ চক্রবর্তী আর পরিচালক বিদুলা ভট্টাচার্য গত এক সপ্তাহ ধরে শুটিং ইউনিট নিয়ে অবস্থান করছেন সিলেটে। কারণ নতুন ছবি ‘প্রেম আমার-২’ এর শুটিং।

তবে তার নায়িকা পূজা চেরী এখনও ঢাকায়! ব্যস্ত আছেন আরেক ছবি ‘দহন’ নিয়ে। তাহলে বিষয়টা কী? তবে কি কোনও দ্বন্দ্ব চলছে তাদের মধ্যে?

তার আগে জেনে নেওয়া যাক নতুন এ ছবিটির বিষয়ে। ২০০৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর ছবি ‘প্রেম আমার’। পশ্চিমবঙ্গের সোহম-পায়েল সরকার মূলত এ ছবিটি দিয়েই নায়ক-নায়িকা হিসেবে টলিউডে থিতু হন। বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা পায় এটি।

এখন ছবিটির সিকুয়েল নির্মাণ করা হচ্ছে। আর এতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরী ও কলকাতার অদ্রিত। তবে এটি প্রযোজনা করছেন পরিচালক রাজ চক্রবর্তী নিজেই। তার তত্ত্বাবধানে এটি পরিচালনা করছেন বিদুলা ভট্টাচার্য।
ছবিটির প্রায় ৫০ শতাংশ কাজ হয়েছিল। বাকি দৃশ্যধারণের জন্য পরিচালক-প্রযোজক শুটিং ইউনিট নিয়ে এখন সিলেটে অবস্থান করছেন।

বিষয়টি জানতে যোগাযোগ করা হয় ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে।

প্রতিষ্ঠানটি জানায়, ঘটনা সত্য। রাজ চক্রবর্তী ও তার টিম এখন সিলেটেই অবস্থান করছেন। তিনি একটু আগেভাগেই এসেছেন। কারণ লোকেশনটা তারা ঠিক করছেন। এ সপ্তাহের মধ্যেই সব চূড়ান্ত হবে। এরপর চেরী ঢাকা থেকে সিলেট যাবেন।

জাজের কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘‘দহন’ ছবির গানের কাজ এখন ঢাকায় চলছে। এটি শেষ হবে বৃহস্পতিবার। এরপর ‘প্রেম আমার-২’ এর কাজে সিলেট যাবে চেরী। এটির দৃশ্যধারণ শুরু হবে আগামী সপ্তাহে। এর বাইরে আর কোনও ‌‘কিন্তু’ নেই।’’

যৌথ প্রযোজনায় নির্মিতব্য এই ছবিটির প্রযোজনায় থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস। উল্লেখ্য, এটি চেরী-অদ্রিতের দ্বিতীয় ছবি। এর আগে তারা ‘নূর জাহান’ ছবিতে অভিনয় করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.