Sylhet View 24 PRINT

মিরাপাড়ায় প্রতিপক্ষের হামলায় বাসা ভাংচুর, নারীসহ আহত ৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৩ ১৯:৫৭:১৯

সিলেট :: সিলেট সদর উপজেলার মিরাপাড়া এলাকায় প্রতিপক্ষের দফায় দফায় হামলা বাসা ভাংচুর ও নারীসহ আহত হয়েছেন ৪ জন। এ ব্যাপারে শাহপরান (র.) থানায় অভিযোগ করা হয়েছে।
আহতরা হলেন মিরাপাড়ার শওকত হোসেনের ছেলে সাকিল আহমদ (২৯), রকিব হোসেন (২৬), আবিদ আহমদ (২০) ও স্ত্রী ওমলা বেগম (৫৫)।
শাহপরান থানায় অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় এলাকায় ছোটদের খেলাধূলাকে কেন্দ্র করে শওকত মিয়ার ছেলে রকিব ও বেনু মিয়ার ছেলে মিনহাজের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে মিনহাজ তার ভাই চাচা, মামা ও এলাকার জুয়েল, উজ্জল, সৌরবসহ কয়েকজন সন্ত্রাসী নিয়ে কয়েক দফা শওকত মিয়ার বাড়িতে হামলা চালায়। এঘটনা স্থানীয় মুরব্বিরা সালিশে সমাধানের উদ্যোগ নেন। সালিশে বসার আগেই সন্ত্রাসীরা পুনরায় সোমবার রাত ১১ টায় হামলা চালায়। হামলার সময় সন্ত্রাসীরা ঘরবাড়ি ভাংচুর করে। আহত হন শওকত মিয়ার ৩ ছেলে ও স্ত্রী। আহতদের ওসমানী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

শওকত হোসেন বলেন, হামলার ঘটনায় শাহপরান থানায় লিখিত অভিযোগ করলে সন্ত্রাসীরা ক্ষেপে যায়। তারা যে কোনো সময় আবারও আমাদের বাড়িতে হামলা করবে বলে পরিবারের সদস্যদের হুমকি ধামকি দিচ্ছে।
এ ব্যাপারে এসএমপি শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিরাপাড়ায় হামলার ঘটনায় ২টি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.