Sylhet View 24 PRINT

লাঙ্গল প্রতিক নিয়ে আমি আবারও প্রার্থী হব: এমপি এহিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৪ ০১:১৭:০৭

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জোট হোক আর ভোট হোক আসন্ন নির্বাচনে সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী থাকবে এটা নিশ্চিত। তাই মহাজোট থাকলেও আমি, মহাজোট না থাকলেও একক ভাবে লাঙ্গল প্রতিক নিয়ে আমি আবারও প্রার্থী হব। আর প্রার্থী হয়ে লাঙ্গল প্রতীক নিয়ে আবারও আপনাদের মাঝে আসবো। বিগত ৫ বছরে এই আসনে উন্নয়ন ও ভালোবাসা দিয়ে আমি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছি। আমি বিশ্বাস করি আমার কর্মফলে জনগণ লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনঃরায় নির্বাচিত করবেন।

তিনি বৃস্পতিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন ও সোলার প্যানেল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ক্বারী মাওলানা আমির উদ্দিন। সভা শেষে ৮৪ জন ব্যক্তিকে সোলার প্যানেল প্রদান করে প্রধান অতিথি।

জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন ধন মিয়ার সভাপতিত্বে ও নাজিম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, সুমন আহমদ সুনন, যুক্তরাজ্য প্রবাসী তৌফিকুল ইসলাম, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, আবদুল মজিদ মেম্বার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, আবদুল হান্নান, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা সালেহ আহমদ তোতা, রুবেল আহমদ আফজাল, প্রদীপ চন্দ্র দেব, বদর উদ্দিন, ইরাজ আলী, কামরুজ্জামান, ইব্রাহিম আলী, আবদুল কাইয়ূম, এম এ গণি, সৈয়দুল ইসলাম, শের খান, উপজেলা যুব সংহতির সদস্য গোলাম জবদানী প্রমুখ’সহ জাতীয় পার্টি অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৮/পিবিএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.