আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিকৃবিতে আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ডিভিএম ২১তম ব্যাচ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৪ ১১:১১:০৫

সিকৃবি  প্রতিনিধি :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিকাল সায়েন্সেস অনুষদ ছাত্র সমিতি কর্তৃক আয়োজিত আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ডিভিএম ২১তম ব্যাচ।

উক্ত টুর্নামেন্টে অংশ নেয় ডিভিএম এর বর্তমান অধ্যয়নরত ৫ টি ব্যাচ থেকে ৫ টি দল এবং মাস্টার্সে অধ্যয়নরত ছাত্রদের একটি দল। মোট ৬ দল হতে ফাইনালে খেলার জন্য সুযোগ পায় ডিভিম ২১ তম ব্যাচ এবং ডিভিএম ২২ তম ব্যাচ।

বৃহস্পতিবার বিকালে ফাইনাল খেলাটি শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. এ.টি.এম মাহবুব-ই-ইলাহী।

খেলা শুরুর ১০ মিনিটের মাথায়ই গোল করে ডিভিএম ২১ তম ব্যাচ কে এগিয়ে দেন মুন্না। এরপর আবারো প্রথমার্ধে গোলের দেখা পায় ২১ তম ব্যাচ ইমনের হেড থেকে। প্রথমার্ধে ২২তম ব্যাচ একটি গোল পরিশোধ করে ২-১ এ প্রথমার্ধ শেষ হয়। খেলার দ্বিতীয়ার্ধে শুরুতেই আবারো গোলের দেখা পায় ডিভিএম ২১ তম ব্যাচ। খেলার একেবারে শেষ সময়ে ডিভিএম ২২ তম ব্যাচ আরও একটি গোল পরিশোধ করলেও সবশেষে ৩-২ ব্যবধানে ম্যাচ জিতে ডিভিএম ২১ তম ব্যাচ।

চ্যাম্পিয়ন টিম ডিভিএম-২১ তম ব্যাচের টিম ম্যানেজার হিসেবে দায়িত্বে ছিলেন মেডিসিন বিভাগের শিক্ষক সহযোগী অধ্যাপক ডা. মো. বাশির উদ্দিন। অপরদিকে ২২তম ব্যাচের টিম ম্যানেজারের দায়িত্বে ছিলেন লাভস্টক প্রডাকশন এন্ড ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক  ডা. মো. নাজমুল হোসাইন।

উক্ত খেলার পুরষ্কার বিতরণী আগামী ১৫ই সেপ্টেম্বর শনিবার ডিভিএম গ্ল্যামার এর অনুষ্ঠানে দেওয়া  হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

সিলেটভিউ২৪ডটকম/১৪সেপ্টম্বর২০১৮/এসআর/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন