Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে সৈয়দ মহসীন আলীকে স্মরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৪ ১৭:১১:৩৮

মৌলভীবাজার প্রতিনিধি :: বাংলাদেশ সরকারের প্রাক্তন সমাজকল্যাণমন্ত্রী স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীর ৩য় মৃত্যুবার্ষিকী মৌলভীবাজারে পারিবারিক ও দলীয়ভাবে পালন করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় সৈয়দ শাহ মোস্তফা (র.) মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসিন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মরহুমের পরিবারবর্গ, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মরহুমের আত্মার শান্তি কামনায় কবর জিয়ারত ও দোয়া করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন, মৌলভীবাজার মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, মহিলালীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সদর আওয়ামী লীগ, সদর স্বেচ্ছাসেবকলীগ, মোস্তফাপুর ইউপি আওয়ামী লীগের নেতাকর্মীরা, সচেতন ছাত্র সমাজ মৌলভীবাজারসহ সকল সামাজিক সংগঠন।

এছাড়া বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনা করা হয়েছে। পরিবারের উদ্যোগে দর্জিরমহল বাসভবনে কুরআন তেলাওয়াত, ফাতেহা পাঠ, মিলাদ মাহফিল ও শিরণি বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য, সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।  মৃত্যুর পূর্বপর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন।  ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৮/ এসবিএ/ওফানা/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.