আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন শাহ আজিজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৬ ২১:০৯:৩২

রনিক পাল, ওসমানীনগর প্রতিনিধি :: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজুর রহমান তার নিজ গ্রামের বাড়িতে চিরশায়িত হয়েছেন।

রবিবার (১৬ সেপ্টেম্বর) বাদ আছর তার গ্রামের বাড়ি সিলেটের ওসমানীনগরের উমরপুর ইউনিয়নের খুজগীপুর মান উল্যা বহুমূখি উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের নিজ গ্রাম খুজগীপুরস্থ পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

জানাজায় শোকার্ত মানুষের ঢল নামে। কানায়কানায় পরিপূর্ণ হয়ে ওঠে খুজগীপুর মান উল্যা বহুমূখি উচ্চ বিদ্যালয়ের পুরো মাঠ।

জানাজার পূর্বে ওসমানীনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহের কফিনে শ্রদ্ধাঞ্জলী প্রদান করে গার্ড অব অনার দেয়া হয়। গার্ড অব অনার প্রদান করেন-ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান ও ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ।

এসময় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। জানাজায় অংশ নেন- সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট-২ আসনের সাংসদ ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া, জেলা আওয়ামীলীগ নেতা সুজাত আলী রফিক, জগলু চৌধুরী, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক সভাপতি কবির উদ্দিন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, উমরপুর ইউপি চেয়াম্যান গোলাম কিবরিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল খালিক, উপজেলা আওয়ামীলীগ নেতা মিয়াফর আলী, ছানাওর আলী, ফেরদৌস খাঁন, মনির আলী ও  উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী প্রমুখ। এর আগে মরহুমের প্রথম জানাজার নামাজ রোববার বাদ জোহর সিলেট হযরত শাহ জালাল (র:) দরগাহ মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
          
সিলেটভিউ/১৬ সেপ্টেম্বর ২০১৮/আরপি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন