আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৬ ২২:০৫:৩০

সিলেট :: সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের বাসায় ‘পুলিশের হামলার’ প্রতিবাদের জেলা ও মহানগর ছাত্রদল রবিবার রাতে নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি জিন্দাবাজার থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের সভাপতিত্বে ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসানের পরিচালনায় মিছিল পরবর্তী সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এস, সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, জেলা ছাত্রদলের সহ সভাপতি এনমুল হক, মহানগর ছাত্রদলের সহ সভাপতি তানভীর আহমদ চৌধুরী, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজীব, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সৌরভ প্রমুখ। এছাড়াও মিছিলে জেলা ও মহানগর ছাত্রদলের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা জেলা বিএনপির সভাপতির বাসায় ‘পুলিশি হামলার’ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘বিনা কারণে হয়রানির উদ্দেশ্যে প্রশাসন উদ্দেশ্যমূলকভাবে বিএনপির নেতাকর্মীদের বাসায় পুলিশি তল্লাশি করছে।’ বক্তারা এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৬ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/ আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন