আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

শান্তিপূর্ণ গণস্বাক্ষর কর্মসূচির মাধ্যমেই মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৮ ১০:০২:৩০

সিলেট:: মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবীতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হচ্ছে। মৌলভীবাজার  সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের আহ্বায়ক ডা. ছাদিক আহমদ, যুগ্ম আহ্বায়ক সাংবাদিক বকসি ইকবাল আহমদ ও গণস্বাক্ষর কর্মসূচির  কো-অর্ডিনেটর খালেদ চৌধুরী এবং বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড  ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা  ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে এক যুক্ত বিবৃতিতে মৌলভীবাজার মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবীতে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ ও মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড  ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপ  দীর্ঘদিন যাবত মানবন্ধন, সেমিনার, স্মারকলিপি প্রদান সহ বর্তমানে স্কুল-কলেজ এবং সর্বস্থরের মানুষের গণস্বাক্ষর কর্মসূচি পালন করে যাচ্ছে।

ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী মেডিকেল কলেজ স্থাপনের দাবীর যুক্তিকতা উপলব্দি করে এর বাস্তবায়নে আশ্বাস প্রদান করেছেন।  মৌলভীবাজার রাজনগরের ৩ আসনের  সাংসদ সৈয়দা সায়রা মহসিন এমপি সংসদে এই দাবী তুলে ধরেছেন  এবং জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ, পৌর মেয়র  সহ অন্যান্যরা স্বাস্থ্যমন্ত্রীর সাথে এ ব্যাপারে দেখাও করেছেন।আমরা আশাঁবাদি অচিরেই সরকার মৌলভীবাজারে মেডিকেল কলেজ ঘোষনা করবেন। আমাদের চলমান গণস্বাক্ষর কর্মসূচিতে হাজার হাজার মানুষ স্বাক্ষর প্রদান করে বিষয়টির প্রতি সোচ্চার হচ্ছে।

এমতাবস্তায় আমরা কোন হরতাল-অবরোধ কর্মসূচি পালন করছি না। এতে জনগণের দূর্ভোগ বাড়বে এবং আমাদের চলমান আন্দোলনে উচ্চ পর্যায়ে বিভ্রান্তি সৃষ্ঠি হবে। তাই আমাদের শান্তিপূর্ণ ও অহিংসু কর্মসূচি পালনে আপনাদের সর্বাত্তক সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে ১৯ সেপ্টেম্বর বুধবার ভোর ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ)।

সিলেটভিউ২৪ডটকম/১৮সেপ্টম্বর২০১৮/প্রেবি/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন