আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কানাইঘাট গাছবাড়ী মর্ডান একাডেমিতে দুদকের ‘সততা স্টোর’ উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৮ ২০:২১:৫৭

কানাইঘাট প্রতিনিধি :: বাংলাদেশ দূর্নীতি দমন কমিশন (দুদক)-এর আর্থিক সহযোগিতায় এবং কানাইঘাট উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে কানাইঘাট গাছবাড়ী মর্ডান একাডেমিতে সততা স্টোর ও মহানুভবতা কর্ণার উদ্বোধন এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় এ উপলক্ষে স্কুল মিলনায়তনে এক সূধী সমাবেশের আয়োজন করা হয়। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও স্কুলের সহকারি শিক্ষক মো. হানিফ ও রফিকুল ইসলামের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সততা ষ্টোর ও মহানুভবতা কর্ণার শুভ উদ্বোধন এবং দুদক কর্তৃক শিক্ষার্থীদের মাঝে দূর্নীতি বিরোধী স্লোগান সংবলিত খাতা, স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তরিকুল হুসেন,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাস্টার মহি উদ্দিন,বাণীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ আহমদ,ঝিংগাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্বাস উদ্দিন,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রতিরোধ কমিটির সদস্য নিজাম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন মর্ডান একাডেমির প্রধান শিক্ষক মাহবুবুল হক। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, স্কুল পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, প্রতিরোধ কমিটির সদস্যসহ নানা শ্রেণি পেশার লোকজন।

হাজারো শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা বলেন,দূর্নীতির বিরুদ্ধে আমাদের সবাইকে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। দেশের উন্নয়ন,শুশাসণ ও সমৃদ্ধির অন্তরায় হচ্ছে দূর্নীতি। শিক্ষার্থীরা যাতে করে সততার মধ্যে দিয়ে গড়ে উঠেন এ জন্য দুদকের মাঠ পর্যায়ে দূর্নীতি বিরোধী সচেতনা কার্যক্রম জোরদার করার লক্ষে স্কুল,কলেজ সহ অন্যান্য প্রতিষ্ঠানে এ ধরনের প্রশংসনীয় কার্যক্রম হাতে নেওয়া হয়েছে,এর সূফল আমরা অবশ্যই পাব।

সিলেটভিউ২৪ডটকম/১৮ সেপ্টেম্বর ২০১৮/এমআর/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন