আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে অসহায় শিশুদের খতনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৮ ২১:৪৮:০৭

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ শেখেরগাঁও গ্রামে ‘ইসলাম উদ্দিন ফাউন্ডেশন’র আয়োজনে এলাকার অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শিখেরগাঁওস্থ নিজ বাড়িতে প্রবাসী ইসলাম উদ্দিন ওরফে গৌছ আলীর উদ্যোগে ওই খতনা প্রদান অনুষ্টানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এলাকার ৩০ জন অসহায় ও দরিদ্র পরিবারের শিশুকে বিনামূল্যে খতনা, যাবতীয় ঔষধ, লুঙ্গি-গেঞ্জি ও টুপি প্রদান করা হয়।

এলাকার প্রবীণ ব্যক্তিত্ব নজরুল ইসলাম হান্দুর সভাপতিত্বে ও সংগঠক আকিক আহমদের পরিচালনায় খতনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সমাজ সেবক হাফিজ আরব খান, আবু সুফিয়ান, ডাঃ আবদুস শহিদ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও শেষে মোনাজাত পরিচালনা করেন সিঙ্গেরকাছ শেখেরগাঁও গ্রামের জামে মসজিদের মুয়াজ্জিন ক্বারী আহমদ হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠক মামুন মিয়া, হাবিবুর রহমান, ওলিউর রহমান, কবির আহমদ, কামাল উদ্দিন, সজল মিয়া, আমির আলী, লাল মিয়া, ইছাক আলী, নজির মিয়া, আলী হোসেন, সুন্দর আলী, আব্দুস সালাম, ফখর উদ্দিন, সফর আলী, রাকিব মিয়া, এমরান আহমদ, আনহার আলী, উজ্জল মিয়া, রুকম মিয়া, রাসেল আহমদ, মোস্তাফা মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

সিলেটভিউ/১৯ সেপ্টেম্বর ২০১৮/পিবিও/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন