Sylhet View 24 PRINT

সিলেটে পুলিশের চার মামলা, আসামি বিএনপির ১৯৬

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ০০:০১:৩১

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটে তিন দিনে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে চারটি মামলা দায়ের করেছে পুলিশ। এসব মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের ১৯৬ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরো অনেককে।

এসব মামলায় পুলিশের ওপর হামলা, পুলিশের কাজে বাধা দান, নাশকতার চেষ্টা প্রভৃতি অভিযোগ আনা হয়েছে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে।

খোঁজ নিয়ে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর নগরীর জালালাবাদ থানায় বিএনপি ও অঙ্গসংগঠনের ৫৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। থানার এসআই পরিমল চন্দ্র দাশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

একইদিন (১৫ সেপ্টেম্বর) নগরীর শাহপরান থানায় এসআই মশিউর রহমান বাদী হয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন।

১৬ সেপ্টেম্বর এসআই বেনু চন্দ্র দেব বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় বিএনপি ও অঙ্গসংগঠনের ৫২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন।

এদিকে, গত ১৭ সেপ্টেম্বর কোতোয়ালী থানায় বিষ্ণুপদ রায় বাদী হয়ে বিএনপির ৫৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার এজাহারে দেখা গেছে, এই চারটি মামলায় সিলেট বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদলের শীর্ষ নেতাদের আসামি করা হয়েছে। সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব ফয়সল, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত চৌধুরী সাদেক, সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল, জাকির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান প্রমুখকে মামলার আসামি করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০১৮/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.