Sylhet View 24 PRINT

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নিন্দা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ১১:০৮:৫৪

সিলেট :: কাল্পনিক ঘটনা সাজিয়ে সিনিয়র নেতৃবৃন্দ সহ নিরীহ নেতাকর্মীদের উপর গায়েবী মামলা দায়ের, নেতাকর্মীদের গ্রেফতার হয়রানীর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ। ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহার ও  গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।

মঙ্গলবার মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, কোন উস্কানী ছাড়াই কতিপয় অতিউৎসাহি পুলিশ জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের বাসায় হামলা, ভাংচুর, গুলী ও নিরীহ নেতাকর্মীদের গ্রেফতার করে। পুলিশ নিজেরা এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে উল্টো কাল্পনিক ঘটনা সাজিয়ে গায়েবী মামলা দায়ের করেছে। উক্ত ষড়যন্ত্রমুলক মামলায় বিদেশে অবস্থানরত এমনকি রাজধানীতে একটি বিশ্বমানের এনজিও সংস্থার কনভেনশনে অংশগ্রহণকারী নেতৃবৃন্দকে আসামী করা হয়েছে। যা থেকে স্পষ্ট এটি একটি গায়েবী মামলা। এছাড়াও নগরীর বিভিন্ন থানায় গায়বীয় ঘটনা সাজিয়ে একাধিক মামলা দায়ের করা হয়েছে।

নেতৃবৃন্দ বলেন, নগরীর শান্ত পরিবেশকে অস্থিতিশীল করতে কতিপয় অতিউৎসাহি কতিপয় পুলিশ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানীমুলক মামলা দায়ের করেছে। অবৈধ বাকশালী সরকারের ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বাধাগ্রস্থ করতেই বিএনপি নেতাকর্মীদের উপর হামলা মামলা গ্রেফতার নির্যাতনের স্টীম রোলার চালানো হচ্ছে। আর এক্ষেত্রে মানুষের জানমালের নিরাপত্তায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী সরকারে লাঠিয়াল বাহিনীর ন্যায় আচরণ করছে। কোন ষড়যন্ত্রই শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখতে পারবেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবেনা। গ্রেফতার নির্যাতন, হামলা-মামলার পথ পরিহার করে গণতন্ত্রের পথে ফিরে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা।

তাদের এই আচরণ দেশবাসী অবলোকন করছে আগামীতে তাদের সকল অপরাধের সঠিক জবাব দেবে দেশবাসী।  অবিলম্বে জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, গোলাপগঞ্জ ছাত্রদল নেতা ফাহিম আহমদ চৌধুরী, ফয়ছল ইসলাম, টিপু আহমদ, খালেদ আহমদ, রিমন আহমদ, ফরিদ আলী, তানভীর আহমদসহ গ্রেফতারকৃত সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৯সেপ্টম্বর২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.