Sylhet View 24 PRINT

মৌলভীবাজারের আতিকুর রহমান নোমানের খোঁজ এখনও মেলেনি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ১১:২৪:০২

মৌলভীবাজার সংবাদদাতা :: মৌলভীবাজারের সুলতান পুর এলাকার বাসিন্দা মাও. আব্দুল বারী ধর্মপূরী’র ৩য় পুত্র সেন্টাল রোড এর রাজন সাইকেল ষ্টোর এর আর এফ এল এর ডিলার ব্যবসায়ী আতিকুর রহমান নোমান (২৪ ) গত ১২ সেপ্টেম্বর বুধবার সন্ধার পর থেকেই নিখোজ তার ভগ্নিপতি ফয়জুর রহমান জানান, সে প্রতিদিনের মত বুধবারে মাগরিবের নামাজ এর পর দোকানে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়।  এর পর আর বাসায় ফিরে আসেননি।  এমন কি তাঁর  ব্যবহার করা মুঠোফোনও (০১৭৩০২৫৩৭৪৬ ০১৭৮০৩১৭৬১৬) বন্ধ পাওয়া যাচ্ছে।সে সময় মত বাসায় না ফেরায় পরিবারের লোকজন শুরু করেন খোঁজা খোঁজি। সম্ভাব্য স্থানগুলোতে ও তার ঘনিষ্ট বন্দুদের সাথে যোগাযোগ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তাঁর গায়ের রং ফরসা। মুখমণ্ডল গোলাকার। উচ্চতা আনুমানিক পাঁচ ফুটের বেশী হবে। নিখোঁজ হওয়ার দিন তাঁর পরনে ছিল ঘার সবুজ রঙের  একটি পানজাবী ও কালো প্যান্ট এ ব্যাপারে পরিবার এর পক্ষ থেকে মৌলভীবাজার মডেল থানায় একটি ডায়েরি (জিডি) করা হয়েছে।

তার নিখোঁজ এর জন্য পরিবার সবাই খুবি চিন্তিত তাদের আশা সে ফিরে আসবে। তার এক বন্দু নুরুল হুদা বলেন সে খুব অমায়িক আমার জানা মতে কারো সাথে তার কোনো দিন কোনো ঝগড়া  হয়নি। কারণ সে সবার সাথে মিশে যেত সহজেই সে মৌলভীবাজার এর তাহযিব তামাদ্দুন নামে একটি সেচ্ছা সেবী সামাজিক ও সাংস্কৃতিক  সংঘঠনের সাথে জড়িত ছিল।

তাহযিব তামাদ্দুন এর স্তায়ী কমিটির সভাপতি হুসাইন আউয়াল জানান, আমরা ভিন্ন ভিন্ন মাধ্যমে যোগাযোগ করছি যাতে প্রশাসন দ্রুত প্রয়োজনীয় প্রদক্ষেফ নিয়ে এবং তাকে সুস্থ ও নিরাপদে আমাদের মাঝে ফিরিয়ে দিবেন বলে আমরা আশাবাদী।

আতিকুর রহমান নোমানের ভগ্নিপতি ফয়জুর রহমান বলেন, যদি কেউ তার কোনো সন্ধান পান তাহলে পার্শ্ববর্তী থানায়  যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯সেপ্টম্বর২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.