আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

বাহোপ সিলেটের বর্ধিত সভা ২১ সেপ্টেম্বর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ১৪:৫১:৪০

সিলেট :: সিলেট বিভাগীয় হোমিওপ্যাথিক চিকিৎসক সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠনের লক্ষ্যে বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ (বাহোপ) সিলেটের বর্ধিত সভা আগামী ২১ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে গত শুক্রবার বাহোপ’র কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি ডা. বীরেন্দ্র চন্দ্র দেব।

পরিষদের সাধারণ সম্পাদক ডা. এ.এ.এম শিহাব উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন- পরিষদের সহ-সাধারণ সম্পাদক ডা. দিলীপ কুমার দাস, কোষাধ্যক্ষ ডা. গোপীকা রঞ্জন চক্রবর্তী, যুগ্ম প্রচার সম্পাদক ডা. কাজী মোহাম্মদ রিয়াজ উদ্দিন, মো. রায়হান হাজারী, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক ডা. হীরন মোহন বিশ্বাস, ডা. ঋষিকান্ত দাস, সুজিত রায়, ডা. পলি রাণী মজুমদার।

সভায় সর্বসম্মতিক্রমে ডা. চন্ডীপদ চক্রবর্তী স্মৃতি পাঠাগার গঠন ও সিলেট বিভাগীয় হোমিওপ্যাথিক চিকিৎসক সম্মেলনের সিদ্ধান্ত গৃহীত হয়। ডা. চন্ডীপদ চক্রবর্তী স্মৃতি পাঠাগার সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ডা. সুনীল চন্দ্র দাসকে পরিচালক, ডা. তপন কুমার বৈষ্ণবকে সহ-পরিচালক ও ডা. পলি রাণী মজুমদারকে গ্রন্থাগারিক হিসেবে দায়িত্ব অর্পণ করা হয়।

সভায় সিলেট বিভাগীয় হোমিওপ্যাথিক চিকিৎসক সম্মেলনে সংশ্লিষ্ট সকলকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য পরিষদের সভাপতি ডা. বীরেন্দ্র চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক ডা. এ.এ.এম শিহাব উদ্দিন আহবান জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন